প্রথম পাতা খবর মুম্বই থেকে কলকাতা আসার পথে এয়ার টার্বুল্যান্সের কবলে বিমান, আহত ৮ যাত্রী

মুম্বই থেকে কলকাতা আসার পথে এয়ার টার্বুল্যান্সের কবলে বিমান, আহত ৮ যাত্রী

91 views
A+A-
Reset

ডেস্ক: মুম্বই থেকে কলকাতা আসার পথে এয়ার টার্বুল্যান্সের কবলে বিমান, দুর্ঘটনার হাত থেকে বাঁচল ভিস্তারা-র একটি বিমান। এই ঘটনায় আহত হয়েছেন ৮ যাত্রী। জানা গিয়েছে, এয়ার টার্বুল্যান্সের (Turbulence) জেরে আহত হন ৮ যাত্রী। যার মধ্যে গুরুতর আহত ৩ জন। তাদের প্রথামিক চিকিৎসা করা হয়। তারপর কলকাতায় পৌঁছনোর পর যাবতীয় চিকিৎসার ব্যবস্থা করা হয়।


অবতরণের জন্য প্রস্তুতি নেওয়া তখন সবে শুরু করেছিলেন ক্যাপ্টেন, যখন কলকাতার আকাশ জুড়ে চলছে ব্যাপক ঝড়-বৃষ্টি। এই সময়েই ২০ হাজার থেকে ১৭ হাজার ফিট উচ্চতাতে নামার সময়ে এয়ার টার্বুল্যান্সে পড়ে বিমানটি। আবহাওয়া খারাপ থাকার জন্য ব্যাপক ঝাঁকুনি হয়। অবতরণের সঙ্কেত তখনও দেওয়া হয়নি, যাত্রীরাও তাই প্রস্তুত ছিলেন না। 


এবিষয়ে বিমানসংস্থার তরফ থেকে জানা যায় যে, মুম্বই থেকে কলকাতায় আসা ইউকে ৭৭৫ (Flight UK775) বিমানটি এয়ার টার্বুল্যান্সের (Turbulence) কবলে পড়ে। বেশ কয়েকজন যাত্রী আহত হলে কলকাতায় বিমান অবতরণের পর তাদের প্রাথমিক চিকিৎসা করা হয়। এবং কয়েকজনের অবস্থার গুরুতর হওয়ায় তাদের হাসপাতালে ভর্তি করতে হয়।


আহতদের মধ্যে ৪ জনকে প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয়। বাকি ৪ জনের চিকিত্সা চলছে। এদের মধ্যে ২ জন বয়স্ক মানুষ রয়েছেন। এক যাত্রী কাঁধে ও অন্য এক যাত্রীর মাথায় চোট রয়েছে বলে হালপাতাল সূত্রে জানা যাচ্ছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.