প্রথম পাতা বিনোদন মায়ের ছবি তোলা মানা, পাপারাৎজিদের দিকে তেড়ে গেল তৈমুর!

মায়ের ছবি তোলা মানা, পাপারাৎজিদের দিকে তেড়ে গেল তৈমুর!

383 views
A+A-
Reset

ওয়েবডেস্কঃ মায়ের ছবি তুলছে কেন! পাপারাৎজির দিকে প্রায় তেড়ে গেল ছোটে নবাব। চিৎকার করে জানিয়ে দিল, ‘নট অ্যালাউড!’ অর্থাৎ ‘আমার মায়ের ছবি তোলার অনুমতি দিচ্ছি না আমি!’ চিত্রগ্রাহকদের দিকে তেড়ে যাচ্ছে ছোট্ট তৈমুর, আর চিৎকার করে বলছে ‘নট অ্যালাউড’, এমন একটি ভিডিও শেয়ার করা হয়েছে করিনা কাপুর ফ‍্যান পেজের পক্ষ থেকে। মুহূর্তে ভাইরাল ভিডিও।

গর্ভবতী করিনা কপূর তাঁর ছেলে তৈমুরের সঙ্গে বাইরে বেরিয়েছিলেন। যথারীতি ক্যামেরাও তাঁদের পিছু নিয়েছিল। করিনা কপূর খান তৈমুরের হাত ধরে এগিয়ে যাচ্ছিলেন তাঁদের সামনে দিয়ে। কিন্তু মায়ের হাত ছাড়িয়ে পাপারাৎজিদের দিকে এগিয়ে এসে চিৎকার করে উঠল তৈমুর, ‘নট অ্যালাউড!’ করিনা কপূর পড়লেন মুশকিলে। তৈমুরকে টেনে আনতে চেষ্টা করলেও সে হাত সরিয়ে নিয়ে ক্যামেরার দিকে এগিয়ে গেল। অনেক কষ্টে ফের খুদের হাত ধরে টেনে ভিতরে নিয়ে গেলেন করিনা। তখনও কিন্তু তৈমুর পিছনে ফিরেই চোখ দিয়ে সকলকে সাবধান করতে ব্যস্ত।

সম্প্রতি ৪ বছরে পড়ল তৈমুর আলি খান। এবারে ছেলের জন্মদিন একেবারে ঘরোয়াভাবে কাটানো হয় সইফ-করিনার তরফে। তৈমুরের জন‍্য ঘোড়ার পায়ের আকৃতির কেক নিয়ে আসা হয় জন্মদিন উপলক্ষ্যে। সেই কেক কেটেই পালন করা হয় টিমটিমের ৪ বছরের জন্মদিন। তৈমুরের ৪ বছর উপলক্ষ্যে আবেগতাড়িত হয়ে পড়েন করিনা কাপুর খান। সোশ‍্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করেন তিনি। আম্মার চেয়ে ছোট্ট টিমটিমকে আর কেউ ভালবাসতে পারে না বলেও মন্তব্য করতে দেখা যায় বেবোকে। সেই ছোট্ট টিমটিম এবার মায়ের রক্ষাকারীর ভূমিকায়। এর আগেও অবশ‍্য ক্রমাগত নিজের ছবি তোলা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছে ছোটা পটৌদি।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.