প্রথম পাতা বিনোদন ‘তাড়িণীখুড়ো’ সত্যজিৎ সৃষ্ট আইকনিক চরিত্রে পরেশ রাওয়াল

‘তাড়িণীখুড়ো’ সত্যজিৎ সৃষ্ট আইকনিক চরিত্রে পরেশ রাওয়াল

105 views
A+A-
Reset

তারিণীচরণ বন্দ্যোপাধ্যায়,বাংলা সাহিত্যের এই চরিত্র শুধুমাত্র একটি চরিত্র নয়, পাঠকদের কাছে আবেগ। সত্যজিৎ রায় সৃষ্ট তাড়িণীখুড়ো এবার পাড়ি দিচ্ছেন বলিউডে। তাঁকে নিয়ে হিন্দিতে তৈরি হবে ছবি। প্রযোজনা সংস্থা জিও স্টুডিয়ো নিয়ে আসছে তারিণী খুড়ো। ছবির নাম ‘দ্য স্টোরিটেলার’।

এমন চরিত্রকে ভোলে বাঙালি সাহিত্যপ্রেমীদের কার সাধ্যি! সত্যজিৎ রায়ের সেই তাড়িণী খুড়ো-ই এবার বলিউডে চললেন গল্প শোনাতে। আর এই আইকনিক চরিত্রেই দেখা যাবে পরেশ রাওয়ালকে । মাস দুয়েক আগে যখন কলকাতায় শুটিং করতে এসেছিলেন, তখনই কানাঘুষো শোনা গিয়েছিল। তবে এবার সেই জল্পনায় সিলমোহর বসালেন নির্মাতারা।
সোমবারই জিও স্টুডিও, পার্পাস এন্টারটেইনমেন্ট ও কোয়েস্ট ফিল্মস-এর তরফে যৌথ উদ্যোগে বহু প্রতীক্ষিত এই সিনেমার ঘোষণা করা হয়েছে। ছবির নাম- ‘দ্য স্টোরিটেলার’। পরিচালক অনন্ত মহাদেবন। ইতিমধ্যেই এই ছবির কিয়দংশের শুট হয়েছে কলকাতায়। চলতি বছরেরই মার্চ মাসে কুমোরটুলি, কলেজ স্ট্রিট এমনকী লেক মার্কেটের বেশ কিছু অংশে শুটিং করে গিয়েছেন পরেশ। পরনে মেরুন পাঞ্জাবি, পাকা দাঁড়ি, কালো রঙের মোটা ফ্রেমের চশমায় আদ্যোপান্ত বাঙালিয়ানায় ভরপুর পরেশকে প্রথমটায় চেনাই দায় হয়ে উঠেছিল তাড়িণী খুড়ো অবতারে।

গল্প বলে তাড়িণী খুড়ো’ অবলম্বনে লেখা হয়েছে চিত্রনাট্য। অনন্ত মহাদেবনের পরিচালনায় তৈরি হবে সেই ছবি। তাড়িণীখুড়োর চরিত্রে দেখা যাবে পরেশ রাওয়ালকে। এছাড়াও আছেন আদিল হুসেন, রেবতী এবং তন্নিষ্ঠা। সত্যজিৎ রায়কে নিয়ে যে নস্টালজিয়া রয়েছে ভারতীয় দর্শকের, তা উসকে দেবে এই ছবি, দাবি প্রযোজনা সংস্থার।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.