প্রথম পাতা বিনোদন শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রিয়াঙ্কা

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রিয়াঙ্কা

919 views
A+A-
Reset

কলকাতা: বাগদান পর্ব সেরে ফেললেন অভিনেত্রী প্রিয়াঙ্কা মুখোপাধ্যায়। শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই টেলি অভিনেত্রী। সদ্যই এনগেজমেন্ট সেরেছেন প্রিয়াঙ্কা। ছোটপর্দায় ট্যালেন্টেড অভিনেত্রীদের মধ্যে প্রিয়াঙ্কা অন্যতম।

আন্তর্জাতিক প্ল্যাটফর্মে সম্প্রচারিত, কপিল শর্মার শো থেকে কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি প্রিয়াঙ্কাকে। বলিপাড়ায় আর দেখা না গেলেও টেলিপাড়ায় একটা জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। স্টার জলসায় বরণ, গঙ্গারাম, কলের বউ এই তিনটি ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের নজরে আসেন প্রিয়াঙ্কা। এরপর প্রিয়াঙ্কা জিবাংলায় হৃদয় হরণ বিয়ে পাসে অভিনয় করে সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছেন।

বর্তমানে যদিও টেলিভিশনের পর্দায় দেখা যাচ্ছে না তাকে। অনেকের মনেই প্রশ্ন জেগেছে অভিনেত্রীর এই সাময়িক বিরতিকে কেন্দ্র করে। সকলের কৌতূহল মেটাতে অভিনেত্রী জানিয়েছেন, সদ্যই বাগদান পর্ব মিটিয়েছেন। তবে কার সঙ্গে প্রিয়াঙ্কা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন, সেই বিষয়টি আপাতত সারপ্রাইজই রাখতে চান তিনি। তাই খানিকটা মুচকিয়ে হেসে বিষয়টি এড়িয়ে যান তিনি।

টলিপাড়ায় কান পাতলে যদিও শোনা যাচ্ছে, যার সঙ্গে প্রিয়াঙ্কা সম্পর্কে জড়িয়েছেন, তিনি বিনোদন জগতের সঙ্গে যুক্ত নন। এই মুহূর্তে প্রিয়াঙ্কা চুটিয়ে আনন্দ করছেন আইবুড়ো ভাত খেয়ে। সেই সঙ্গে বন্ধু বান্ধব এবং সহকর্মীদের শুভেচ্ছা বার্তা চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.