প্রথম পাতা বিনোদন পর্দায় ফিরছে টাইগার, পরের মাসেই শ্যুটিং শুরু তুরস্কে

পর্দায় ফিরছে টাইগার, পরের মাসেই শ্যুটিং শুরু তুরস্কে

95 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : টাইগারের তৃতীয় পর্ব নিয়ে বড় পর্দায় ফিরতে চলেছেন সলমন-ক্যাটরিনা কাইফ। তবে শোনা যাচ্ছে, করোনার জন্য আরব আমিরশাহির বদলে প্রথমে ইস্তানবুলেই শ্যুটিং সারবে টিম টাইগার।

ছবিটির পরিচালনা করছেন মণীশ শর্মা। প্রযোজনায় আদিত্য চোপড়া। আদিত্য না কি সিনেমার শ্যুটিং নিয়ে কোনও রকম দেরি করতে চান না। তাই আরব আমিরশাহির জায়গায় আগে ইস্তানবুলের বেশ কয়েকটি জায়গায় শ্যুটিং সেরে ফেলতে চাইছেন।

দু’টি জায়গাতেই রেকি করার জন্য টিম পৌঁছে গিয়েছে। টিমের কাছ থেকে রিপোর্ট নেওয়ার পরই যাবতীয় সিদ্ধান্ত নেওয়া হবে। এই ছবিতে নাকি একটু রোগা লুকে দেখা যাবে সলমনকে। ইতিমধ্যেই ট্রেনিং শুরু হয়ে গিয়েছে তার। সলমনের ফিটনেস ট্রেনার হিসেবে কাজ করছেন রাজেন্দ্র ঢোলে।

ভাইজানের ট্রেনিংয়ের উপর কড়া নজর রেখেছেন দাবাং ৩-এর সহকর্মী রাজেশ রায়ও। আপাতত বিগ বসের পাশাপাশি অন্তিমের শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন বলিউডের দাবাং খান। অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ সিনেমায় শিখ পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে সলমনকে।

আরও পড়ুন : সম্পর্কের টক-ঝাল-মিষ্টি ‘সল্ট’

সলমনের বিপরীতে একদম অন্য লুকে গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে আয়ুষ শর্মাকে। সিনেমাটির পরিচালনা করেছেন মহেশ মঞ্জরেকর। ২০১৮ সালের মরাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর রিমেক এই ছবি।

সলমন, আয়ুষ ছাড়াও সিনেমায় প্রজ্ঞা জয়সওয়াল ও মহিমা মাকওয়ানাকে দেখা যাবে। সব ঠিক থাকলে অন্তিমের পর প্রভু দেবার পরিচালনায়, রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমায় দেখা যাবে সলমনকে। অন্যান্য চরিত্রে দেখা যাবে দিশা পটানি, রণদীপ হুডা ও জ্যাকি শ্রফকে। সম্ভবত ইদে মুক্তি পাবে রাধে।

অন্য দিকে, সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টরের সঙ্গে ফোন ভূতের শ্যুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা। সামনেই মুক্তি পাচ্ছে সূর্যবংশী। এই ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে ক্যাটকে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.