প্রথম পাতা বিনোদন জিজ্ঞাসাবাদের পর মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখ-পুত্র আরিয়ান

জিজ্ঞাসাবাদের পর মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখ-পুত্র আরিয়ান

60 views
A+A-
Reset

ডেস্ক: রেভ পার্টি বা মাদক নিয়ে পার্টির বিষয়ে বার বার বলিউডের দিকে আঙুল ওঠে। এর আগেও বি টাউনের একাধিক প্রথম সারির অভিনেতার বিরুদ্ধে ড্রাগ পার্টিতে যোগ দেওয়ার অভিযোগ উঠেছে।এবার মাদককাণ্ডে গ্রেফতার করা হল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। শনিবার রাতে গোয়াগামী এক প্রমোদতরী থেকে শাহরুখ পুত্র আরিয়ান খান সহ আটজনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্তারা।

দীর্ঘক্ষণ আরিয়ানকে জিজ্ঞাসাবাদ করেন NCB-র অফিসাররা। বাজেয়াপ্ত করা হয় তাঁর ফোন। খতিয়ে দেখা হয়, শেষ কয়েকদিন কার কার সঙ্গে ফোনে ও হোয়াটস অ্যাপে কথা বলেছেন আরিয়ান। এরপরই আরিয়ান খান সহ তিনজনকে গ্রেফতার করে NCB। যদিও এই ঘটনায় আরিয়ানের ভূমিকাটা এখনও স্পষ্ট নয়। তবে যেহেতু তাঁকে গ্রেফতার করা হয়েছে, এটুকু স্পষ্ট, অভিযোগ গুরুতর।


সূত্রের খবর, আরিয়ানের জবাবে সন্তুষ্ট নন তদন্তকারীরা। এরপরই তাঁকে গ্রেফতার করা হয়। গ্রেফতারির পর আরিয়ানকে মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে বলেই সূত্রের খবর। আরিয়ান খানের পাশাপাশি মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টকেও গ্রেফতার করা হয়েছে বলে সূত্রের খবর।

এনসিবি কর্তা এসএন প্রধান সংবাদসংস্থা এএনআইকে জানান, “আমরা এখানে কোনও পক্ষপাতিত্ব করব না। যদি বলিউড বা প্রভাবশালী নাম উঠে আসে তবুও আইন আইনের মতোই চলবে। আমরা নিয়মিত মুম্বইয়ে এই কাজ করছি। গত এক বছরে ৩০০-এর বেশি রেড করেছি আমরা। তাই যে বা যারাই যুক্ত থাকুক না কেন, অভিযান চলবেই।”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.