প্রথম পাতা বিনোদন পরনে বিকিনি, পাহাড়ি ঝর্ণায় জলকেলি শ্রাবন্তীর! নায়িকার ভ্রমণ সঙ্গী কে?

পরনে বিকিনি, পাহাড়ি ঝর্ণায় জলকেলি শ্রাবন্তীর! নায়িকার ভ্রমণ সঙ্গী কে?

348 views
A+A-
Reset

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল গোলাপি বিকিনি পরে, পুলের নীল জলে গা ডোবানো শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছবি। শ্রাবন্তীর সেক্সি লুকে তোলপাড় নেটপাড়া সাক্ষী ছিল টলিপাড়ার এই হট নায়িকার ছুটি কাটানোর সুন্দর মুহুর্তের। কিন্তু অনেকের মনেই প্রশ্ন ছিল, কোথায় ছুটি কাটাচ্ছেন নায়িকা অথবা তার ভ্রমণ সঙ্গী বা কে!

সূত্রের খবর, ছেলে অভিমন্যু এবং তাঁর প্রেমিকা দামিনীকে সঙ্গে নিয়ে শ্রাবন্তী পাড়ি দিয়েছিলেন তার পছন্দের ডেস্টিনেশন থাইল্যান্ডে। শ্রাবন্তীর ছেলে অভিমন্যু ওরফে ঝিনুকের সঙ্গে দামিনী ঘোষের প্রেম দীর্ঘদিনের। টলিপাড়ায় এবিষয়ে চর্চা বরাবরই তুঙ্গে। শ্রাবন্তীর মতো ঝিনুকের লাভ লাইফও তাই বরাবরই শিরোনামে থাকে। এ বারও ঘটেনি তার কোনও ব্যতিক্রম।

জানা গিয়েছে, গত বৃহস্পতিবার দামিনীর জন্মদিন উপলক্ষ্যেই একসঙ্গে সময় কাটালেন তিনজনে। ছেলে ঝিনুকের সঙ্গে বরাবরই বন্ধুর মতোই মেশেন নায়িকা। দামিনীও একদম তাঁর বন্ধুর মতোই। তাই শ্যুটিং থেকে অবসর মিলতেই ছেলে ও তাঁর প্রেমিকার সঙ্গে নিয়ে শ্রাবন্তী বেরিয়ে পড়েন পছন্দের ডেস্টিনেশনে। যদিও তা নিয়ে কম কটাক্ষের সম্মুখীন হতে হয়নি নায়িকাকে। অভিনেত্রী যদিও সে বিষয়ে নিয়ে ভাবতে নারাজ। এই প্রসঙ্গে নায়িকার সাফ জবাব, ‘কুছ তো লোগ কহেঙ্গে। আমার জীবন একটাই, আমি তো ভুল কিছু করছি না।’

প্রসঙ্গত, গত তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন অভিমন্যু চট্টোপাধ্যায়ের সঙ্গে মডেল দামিনী ঘোষ। শুরু থেকেই দুজনের সম্পর্কের শিলমোহর দিয়েছিলেন শ্রাবন্তী। তাই এই জুটির রোম্যান্সে বুঁদ ছবি হামেশাই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অভিমন্যু যদিও মায়ের মত ক্যামেরার সামনে নয়, বাবা রাজীব বিশ্বাসের মত ক্যামেরার পেছনে কাজ করতেই বেশি আগ্রহী। ইতিমধ্যেই মানবজমিন ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজও করেছেন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.