সান বাংলায় এ বার নন-ফিকশন! শুরু হচ্ছে গানের অনুষ্ঠান ‘বাংলা মেলোডি’

কলকাতা: মেগা সিরিয়ালের পাশাপাশি নন-ফিকশন দুনিয়াতেও পা রাখল সান বাংলা। নতুন চমকে, নতুন আবহে। আগামী ৯ সেপ্টেম্বর থেকে রোজ সকাল ৭.৩০টায় সান বাংলায় শুরু হচ্ছে জমজমাট গানের অনুষ্ঠান “বাংলা মেলোডি”। অনুষ্ঠানের নাম শুনেই বোঝা যাচ্ছে হরেক রকম বাংলা গানের ডালি সাজিয়ে দর্শককে উপহার দিতে চলেছে সান বাংলা। কেমন হবে “বাংলা মেলোডি”?

এই অনুষ্ঠানে বাংলার সব রকমের গান গাইবেন বাংলার প্রতিষ্ঠিত শিল্পীরা। রবীন্দ্রসঙ্গীত থেকে শুরু করে অতুলপ্রসাদী, শ্যামা সঙ্গীত, আধুনিক, নজরুলগীতি, লোকসঙ্গীত–সব ধরনের গানের সম্ভারে সাজানো থাকছে ‘বাংলা মেলোডি’। গানের পাশাপাশি চলবে শিল্পীর সঙ্গে আড্ডা। পুরো অনুষ্ঠানটা সঞ্চালনার দায়িত্বে থাকছেন অভিনেত্রী সোনালি চৌধুরী।

সোনালি টেলিভিশনে খুবই পরিচিত মুখ। সিনিয়র অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সঞ্চালনার নতুন দায়িত্ব পেয়ে খুশি সোনালি। এই অনুষ্ঠানে অতিথি হয়ে আসবেন সা রে গা মা পা’ খ্যাত ঋষি, গৌরব, গুরজিত সিং, চন্দ্রিকা এবং আরও অনেকে। ৯ সেপ্টেম্বর সকাল থেকে বাঙালির মন গানে গানে ভরিয়ে দেবে সান বাংলা।

সোনালি চৌধুরী জানান, ‘সঞ্চালনা করতে আমার বরাবরই ভাল লাগে। এর আগে অনেক অনুষ্ঠানের সঞ্চালনা আমি করেছি। তবে গান নিয়ে এই প্রথম। গানের জগতে প্রতিষ্ঠিত শিল্পীরা আসছেন, তাঁদের সঙ্গে গল্প করছি, এটা একটা দারুণ অভিজ্ঞতা। আমি যেহেতু নিজে নৃত্য শিল্পী, তাই গানের তাল-ছন্দ নিয়ে একটা আলাদা আগ্রহ আছে। আর গান শুনতে কোন বাঙালি ভালবাসে না! আমিও খুব বাসি। দিনরাত এখন গানের মধ্যেই আছি। শিবাসিসদার রিসার্চ এবং চিত্রনাট্য এই অনুষ্ঠানটা সঞ্চালনা করতে আমায় বাড়তি সুবিধা দিচ্ছে। আশা করি, দর্শকের ভাল লাগবে। গান নিয়ে আড্ডা, গান শোনা সব কিছু নিয়ে দারুণ জমাটি অনুষ্ঠান ‘বাংলা মেলোডি’।’

Related posts

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা

মুক্তি পাচ্ছে অজয় দেবগনের ‘ময়দান’, দেখা যাবে একাধিক বাঙালি অভিনেতাকে

তারকাখচিত হোলি উদ্‌যাপন! কিংস এন্টারটেইনমেন্টের জমজমাট ‘কিংসমেনিয়া হোলি উৎসব ২০২৪’