প্রথম পাতা বিনোদন বিয়ের পিঁড়িতে বরুণ-নাতাশা, আলিবাগের রিসর্টে আমন্ত্রিত শুধু ঘনিষ্ঠজনেরাই

বিয়ের পিঁড়িতে বরুণ-নাতাশা, আলিবাগের রিসর্টে আমন্ত্রিত শুধু ঘনিষ্ঠজনেরাই

383 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : নিউ নরমালে বিয়েটা সেরেই ফেললেন বরুণ ধাওয়ান এবং তাঁর ‘চাইল্ডহুড সুইটহার্ট’ নাতাশা দালাল। বছরের শুরুতেই বি-টাউন পেল নবদম্পতি। লাভ-বার্ডস এখন মিঃ অ্যান্ড মিসেস ধাওয়ান। তারকাদের মধ্যে হাজির ছিলেন সলমান খান।

বিয়ের আগে যখন আলিবাগের বিচ রিসর্ট দ্য ম্যানসন হাউজে ঢুকছেন এই পাওয়ার কাপল, তখন প্যাপদের উদ্দেশে পোজ দিলেও, তাদের বিয়েতে ছিল ‘নো এন্ট্রি’ প‍্যাপ।

বরুণের বাবা এবং বি টাউনের জনপ্রিয় পরিচালক ডেভিড ধাওয়ান, মা লালি ধাওয়ান, সস্ত্রীক ভাই রোহিত ধাওয়ান শুক্রবারেই পৌঁছে গিয়েছিলেন আলিবাগের ড্রিম লোকেশনে। সঙ্গে ছিলেন ডেভিডের ভাই এবং অন্যতম অভিনেতা অনিল ধাওয়ান ও তাঁর পরিবার।

গত বছরেই সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল বরুণ-নাতাশার। কিন্তু করোনা মহামারির কারণে বিয়ের অনুষ্ঠান বাতিল হয়। গত ফেব্রুয়ারিতে বরুণের পরিবার নাতাশার মুম্বইয়ের বাড়ি গিয়েছিলেন। তারপর থেকে দম্পতির বিয়ে নিয়ে তুমুল জল্পনা শুরু হয়েছিল।

তবে স্টুডেন্ট অফ দ্য ইয়ার টুইট করে জানিয়েছিলেন, জন্মদিনের পার্টিতে গিয়েছিলাম আমরা। গুজবে কান না দেওয়াই ভালো।

অবশেষে ছোটবেলার ‘ক্রাশ’-র সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি। তবে ‘বিগ ফ্যাট পাঞ্জাবি ওয়েডিং’-র স্বপ্নটা অধরাই রয়ে গেল। বলিউড সূত্রের খবর, ৪০-৫০ জন অতিথি আমন্ত্রিত ছিলেন সেলেবের বিয়েতে। এবং রয়েছে ‘নো সেল ফোন পলিসি’।

আরও পড়ুন : তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন অভিনেতা সৌরভ দাস

সফল অভিনেতা বরুণের লাভ লাইফ নিয়ে যখন প্রায়ই হতো মুচমুচে আলোচনা, কখনও আলিয়া কখনও শ্রদ্ধার সঙ্গে নাম জড়াত তার। শুরুতে চুপ থাকলেও, কফি উইথ করণ’-র সিক্সথ সিজনে প্রেমিকা নাতাশার নাম বলেন প্রথমবার।

‘কোনও অভিনেত্রীকেই ডেট করছি না। ক্লাস সিক্স থেকে আমার গার্লফ্রেন্ড নাতাশা। মাম্মি কসম আমাকে হাজার বার ও রিজেক্ট করেছে। কিন্তু আমি ওর প্রেমে হাবুডুবু ছোটবেলাতেও খেয়েছি। এখনও খাই। বিয়েটাও ওঁকেই করব’, বলেছিলেন বরুণ।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.