প্রথম পাতা খবর মাঝ আকাশে থাপ্পড়, লাথি, ঘুষি! অস্ট্রেলিয়ায় জরুরি অবতরণের পর আটক ৪ বিমান যাত্রী

মাঝ আকাশে থাপ্পড়, লাথি, ঘুষি! অস্ট্রেলিয়ায় জরুরি অবতরণের পর আটক ৪ বিমান যাত্রী

126 views
A+A-
Reset

মেলবোর্ন: কুইন্সল্যান্ড থেকে অস্ট্রেলিয়ার উত্তরাঞ্চলীয় অঞ্চলগামী একটি ফ্লাইটের জরুরি অবতরণ। গত বৃহস্পতিবার কয়েকজন বিমান যাত্রী মাঝ আকাশে দফায় দফায় এমন সংঘর্ষে জড়িয়ে পড়লেন যে তা দেখে হতবাক সহযাত্রী এবং বিমানকর্মীরা। পুরো ঘটনায় গ্রেফতার চার যাত্রী।

পরিস্থিতি সামাল দিতে, পাইলটকে প্রথমে ছেড়ে আসা বিমানবন্দরে ফিরে যেতে বাধ্য হন এবং তার পরে বিমানটিকে জরুরি অবতরণ করান। কারণ কোনো ভাবেই শান্ত করা যায়নি অশান্ত যাত্রীদের। ঘটনার অংশবিশেষের একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে যে একদল উন্মত্ত যাত্রী একজন সহযাত্রীকে মারলেন। এ ভাবেই মাঝ আকাশে যাত্রীরা একে অপরকে চড়, আঘাত এবং লাথি মেরেছেন বলেও অভিযোগ।

যাত্রীরা নিজেদের মধ্যে মারামারিতে জড়িয়ে পড়লে বিমানটি ফের মুখ ঘুরিয়ে কুইন্সল্যান্ডে ফিরে আসে। অস্ট্রেলিয়ান ফেডারেল পুলিশ (এএফপি) মুখপাত্র সংবাদ মাধ্যমের কাছে বলেছেন, “এক মহিলা যাত্রীকে সরিয়ে দেওয়া হয়। বিমানে উচ্ছৃঙ্খল আচরণ, অন্যদের মারধর এবং কেবিন ক্রুদের নিরাপত্তা নির্দেশিকা মেনে চলতে ব্যর্থতার অভিযোগ আনা হয়েছে।”

বিমানটি ফের আকাশে ওড়ে। কিন্তু বিতর্কে ইতি ঘটেনি। আবারও একদল যাত্রী ঝগড়ায় জড়িয়ে পড়েন। এমনকী আবার এক বার মারামারিও হয়। ঘটনার সময় একটি ভিতরের জানালাও ভেঙে যায় এবং বিমানটি জরুরি অবতরণ করে। টুইটারে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে ভাঙা জানালার ফলক। বিমানকর্মীরা বেসামাল যাত্রীদের থামানোর চেষ্টা করলেও মাঝ আকাশে লড়াই চালিয়ে যান তাঁরা। বিমানটি উত্তরাঞ্চলের পূর্ব উপকূলে গ্রোট আইল্যান্ডের আলিয়াঙ্গুলায় অবতরণ করার পরে, তিন যাত্রীকে গ্রেফতার করে পুলিশ।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.