প্রথম পাতা খবর ‘বিজেপি টাকা দিলে নিয়ে নেবেন’, হাতজোড় করে ‘অনুরোধ’ অভিষেকের

‘বিজেপি টাকা দিলে নিয়ে নেবেন’, হাতজোড় করে ‘অনুরোধ’ অভিষেকের

41 views
A+A-
Reset

নদিয়া: আগামী ১৩ মে, চতুর্থ দফায় ভোট রয়েছে রানাঘাটে। রবিবার সেখানেই প্রচারের ঝড় তুললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। নির্বাচনী সভায় বিজেপিকে একহাত নিলেন ডায়মন্ড হারবারের বিদায়ী সাংসদ। এ দিনের সভা থেকে তিনি আশঙ্কা প্রকাশ করে বলেন, বিজেপির বাড়ি বাড়ি গিয়ে টাকা বিলি করতে পারে।

রবিবাসরীয় বিকেলে রানাঘাটে লোকসভা ভোটের প্রচারে অভিষেক বলেন, “বিজেপি বাড়ি বাড়ি যাবে পয়সা বিলি করতে। আমি আপনাদের হাতজোড় করে বলব, বিজেপি টাকা দিলে, সেই টাকা নিয়ে নেবেন।”

এখানেই না থেমে তিনি আরও বলেন, “দরদাম করবেন। কাউকে ৫০০ টাকা দিলে ২০০০ টাকা চাইবেন। কাউকে ২০০০ টাকা দিলে ৫০০০ টাকা চাইবেন। এই টাকা আপনার টাকা। পাঁচ বছর আপনার সঙ্গে বঞ্চনা করেছে, ভাওতাবাজি করেছে। আপনি একদিন করবেন, ১৩ মে। স্যাঁকরার ঠুক ঠাক, কামারের এক ঘা। আপনি একদিন সুযোগ পাবেন।”

এ দিনের সভা থেকে অভিষেক আবারও বলেন, “সিএএ বিজেপির আরও একটা জুমলা। তৃণমূল যা বলে তাই করে। ১০০ দিনের টাকা, বাড়ি রাস্তার টাকা আটকে রেখেছে কেন্দ্র। আপনাদের ভোট নিয়ে আপনাদের টাকাই আটকে রেখেছে বিজেপি। নিজের অধিকার বুঝে ভোট দিন। এনআরসি করে ডিটেনশন ক্যাম্প করতে চায় বিজেপি। অসমের মতো বাংলাতেও প্রথমে সিএএ করে পরিস্থিতি বুঝে এনআরসি করতে চায় বিজেপি। আগে আসামে এনআরসি করে ১২ লক্ষ মানুষকে ডিটেশন ক্যাম্পে পাঠিয়েছে। কেন্দ্র যদি বলে এনআরসি করবে না তাহলে সিএএকে সমর্থন করব। সিএএ, এনআরসির নামে বাংলার মানুষকে বঞ্চিত হতে দেব না।”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.