প্রথম পাতা খবর ত্রাণের চুরির অভিযোগে শুভেন্দু-‌সৌমেন্দুর বিরুদ্ধে দায়ের হল FIR

ত্রাণের চুরির অভিযোগে শুভেন্দু-‌সৌমেন্দুর বিরুদ্ধে দায়ের হল FIR

102 views
A+A-
Reset

ডেস্ক: বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ও তাঁর ভাই সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে দায়ের হল এফআইআর (FIR)। কাঁথি মিউনিসিপ্যালিটি অফিসের গুদাম থেকে লক্ষাধিক টাকার ত্রাণের ত্রিপল চুরির অভিযোগে নাম জড়াল শুভেন্দু-‌সৌমেন্দুর। কাঁথি থানায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও তাঁর ভাই কাঁথি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হল। 


সূত্রের খবর, পুলিশের তরফে জানানো হয়েছে, শুভেন্দু ও সৌমন্দুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন রত্নদীপ মান্না নামে এক ব্যক্তি। তিনি কাঁথি মিউনিসিপ্যাল অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ডের সদস্য। ১ জুন তিনি কাঁথি থানায় এই অভিযোগ করেছেন। অভিযোগে বলা হয়েছে, গত ২৯ মে বেলা সাড়ে বারোটার সময় শুভেন্দু অধিকারী ও তাঁর ভাই এবং কাঁথি মিউনিসিপ্যালিটির প্রাক্তন প্রধান সৌমেন্দু অধিকারীর নির্দেশে মিউনিসিপ্যালিটির গোডাউন থেকে সরকারের পাঠানো ত্রিপল নিয়ে যাওয়া হয়। এর দাম কয়েক লাখ টাকা। জোর করে ও বেআইনিভাবে তালা খুলে এই লুট চলে বলে অভিযোগ করেছেন তিনি। তাঁর অভিযোগে এও বলা হয়েছে চুরির জন্য বিজেপির এই দুই নেতা কেন্দ্রীয় সশস্ত্র বাহিনীর মদত নিয়েছিলেন।

এ বিষয়ে এখনও পর্যন্ত শুভেন্দু মুখ না খুললেও তাঁর বাবা সাংসদ শিশির অধিকারী গোটা ঘটনাকে রাজনৈতিক প্রতিহিংসা বলে দাবি করেছেন। তাঁর কথায়, ‘পুরোটাই রাজনৈতিক উদ্দেশ্যে ভাবে করা হচ্ছে। কাকে সিবিআই ধরে নিয়ে গেল, আর তার জন্য শুভেন্দুদের বিরুদ্ধে মামলা দায়ের হল। আমাদের যত হেনস্থা করবে, করুক।’

আরও পড়ুন: ‘তৃণমূল ভরসা রাখায় আমি কৃতজ্ঞ, দেশের  কোনায় কোনায় মমতার বার্তা পৌঁছে দেব, অভিষেক


ঘূর্ণিঝড় ইয়াসের কারণে রাজ্যের শতাধিক বাঁধ ভেঙে পড়া ঘটনা নিয়ে প্রশ্ন তুলেছিলেন খোদ মুখ্যমন্ত্রী। আর এর পরই মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যজুড়ে শতাধিক বাঁধ ভেঙে পড়ার কারণ অনুসন্ধানের নির্দেশ দিয়েছেন। তার পরই পুলিশ তদন্তে নামে।  ইতিমধ্যেই সেচ দফতরে দুর্নীতির তদন্ত শুরু করেছে পুলিশ। আর সেই তদন্তেরই প্রথম পদক্ষেপ হিসাবে শুভেন্দু অনুগামী বলে পরিচিত রাখাল বেরাকে গ্রেফতার করা হয়েছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.