গোয়া থেকে মিডফিল্ডার নিল এটিকে মোহনবাগান

ওয়েবডেস্ক : আবার ফুটবলার লেনদেন। মাঝমাঠের শক্তি বাড়াতে এবার এফসি গোয়া থেকে অভিজ্ঞ মিডফিল্ডার লেনি রডরিগেজকে সই করালো এটিকে মোহনবাগান। গোয়াতে গেলেন তরুণ মিডফিল্ডার গ্লেন মার্টিন্স।

রবিবার রাতেই চূড়ান্ত সই হয়ে গিয়েছে। এখন শুধু সরকারি ঘোষণার অপেক্ষা। সেটা হয়ে গেলেই আগামী ৬ ফেব্রুয়ারি ওডিশা এফসির বিরুদ্ধে এই গোয়ানিজ মিডফিল্ডার খেলতে পারবেন।

দলের মিডফিল্ড জেনারেল এদু গার্সিয়া চোটের জন্য আরও প্রায় তিন সপ্তাহ মাঠের বাইরে। হাভি হার্নান্দেজ ও তিরি চোট নিয়েও খেলে যাচ্ছেন। মাঝমাঠে প্রভাব ফেলতে ব্যর্থ গ্লেন মার্টিন্স। তাই অভিজ্ঞ লেনিকে দলে নিলেন হেড কোচ হাবাস।

আরও পড়ুন : এবার খেলা দেখতে স্টেডিয়ামে প্রবেশ করতে পারবেন ১০০ শতাংশ দর্শক

২০১৮ সাল থেকে এফসি গোয়া দলের গুরুত্বপূর্ণ সদস্য ভারতীয় দলে খেলা এই মিডফিল্ডার। লেনির অবশ্য সবুজ মেরুন জার্সি গায়ে চাপানোর অভিজ্ঞতা আছে। ২০১৬ সালে পুনে সিটি থেকে লোনে এসেছিলেন গোয়ার এই ফুটবলার। ফের মোহনবাগানে এলেন।

চলতি মরসুমে এটিকে মোহনবাগানের হয়ে মাত্র চারটি ম্যাচ খেলেন গ্লেন। তবে তাঁর পারফরম্যান্স মোটেও সন্তোষজনক নয়। তাই তাঁর বদলে লেনিকে দলে নেওয়া হল। ১৪ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দুই নম্বরে রয়েছে সবুজ মেরুন। শীর্ষে থাকা মুম্বই সিটি এফসির থেকে তাদের পয়েন্টের ফারাক মাত্র তিন।

Related posts

আজও কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বেশিরভাগ জেলাতেই তীব্র তাপপ্রবাহের সতর্কতা

আজ রাজ্য জয়েন্ট এন্ট্রাস পরীক্ষা, বিশেষ ট্রেন ও মেট্রো পরিষেবা

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সোমবার শুনানি সুপ্রিম কোর্টে