প্রথম পাতা খবর আহা কী আনন্দ…, নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের পর গেয়ে উঠলেন বাবুল সুপ্রিয়

আহা কী আনন্দ…, নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের পর গেয়ে উঠলেন বাবুল সুপ্রিয়

78 views
A+A-
Reset

সুন্দর মিউজিক্যাল আলোচনা হয়েছে, নবান্ন থেকে বেরনোর সময় জানালেন বাবুল সুপ্রিয়।

ডেস্ক: শনিবার তৃণমূলে যোগ দিয়েছিলেন আসানসোলের বিজেপি সাংসদ এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। সোমবার নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের পর নতুন দলে নিজের ভূমিকা নিয়েও যাবতীয় আলোচনা সেরে নিলেন।

এ দিন নবান্নে গিয়ে প্রায় ৩৭ মিনিট মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক হয় বাবুলের। ওই বৈঠক থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “এ বার আমি মন খুলে কাজ করতে পারব। মন ভরে গান করতে পারব”।

এক সময়ে মমতার তীব্র সমালোচক বাবুল এ দিন বলেন, “আমি অত্যন্ত অনুরাগের সঙ্গে কথা বলেছি। অনেকক্ষণ ছিলাম। কথা হয়েছে। অন্য জায়গা থেকে এসেই এতটা ভালোবাসা পেলে ভালো লাগে। আমার উপর ভরসা রাখা হয়েছে। দিদির ও অভিষেকের উষ্ণ ব্যবহার খুব ভালো লেগেছে। আমার মনে হয় আমি আগামী দিনে ভালো কাজ করতে পারব”।

নবান্ন থেকে বেরনোর পর সাংবাদিকদের হাজারও প্রশ্নের মুখে পড়তে হয় বাবুলকে। তৃণমূলে তাঁর ভূমিকা কী হতে চলেছে, এমন প্রশ্নের জবাবে বাবুল বলেন, “দলে আমার কী ভূমিকা হবে সেটা সম্পূর্ণ দিদির এক্তিয়ার। উনি যখন ঠিক মনে করবেন তখন বলবেন”।

‘গান’ নিয়ে কোনো কথা হল? বাবুলের উত্তর, “অবশ্যই। সুন্দর মিউজিক্যাল আলোচনা হয়েছে। আমাকে বলেছেন, পুজোর সময়ও গান করতে। আমার জন্য দিগন্ত খুলে গেল। আমি নিজের সর্বোচ্চটুকু দেব”।

[আরও পড়ুন: লক্ষ্য জয়ের মার্জিন বাড়ানো, মঙ্গলবার থেকেই ভবানীপুরে জোর প্রচার মমতার]

ঘাসফুল শিবিরে এসে আনন্দের প্রতিফলন যে আকাশে-বাতাসে ছড়িয়ে পড়েছে, সে কথা বোঝাতে জনপ্রিয় গায়ক গেয়ে উঠলেন, “আহা, কী আনন্দ আকাশে বাতাসে…”?

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.