প্রথম পাতা খবর ডেঙ্গি সংক্রমণে মৃত্যু বেলেঘাটা আইডি সহকারী সুপারের

ডেঙ্গি সংক্রমণে মৃত্যু বেলেঘাটা আইডি সহকারী সুপারের

58 views
A+A-
Reset

কলকাতা: ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত্যু হল বেলেঘাটা আইডি হাসপাতালের সহকারী সুপার অনির্বাণ হাজরার। এই ঘটনা স্বাভাবিক ভাবেই আতঙ্ক বাড়িয়েছে।

হাসপাতাল সূত্রে খবর, ১ নভেম্বর বেলেঘাটা আইডি-তে ডেঙ্গি আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন সহকারী সুপার। বৃহস্পতিবার তাঁর প্লেটলেট নেমে আসে ১৬ হাজারে। এর পর প্লেটলেট ট্রান্সফিউশনের পরে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণ করা সম্ভব হয়। কিন্তু তাৎক্ষণিক ভাবে পরিস্থিতি কিছুটা স্থীতিশীল হলেও, শুক্রবার সকালের দিকে তা আবার নামতে শুরু করে। হৃদ্‌যন্ত্র এবং রক্তচাপজনিত সমস্যা দেখা দেখা দেয়। অনির্বাণকে স্থানান্তরিত করা হয় সিসিইউ-তে। সেখানে তাঁর মৃত্যু। তাঁর বয়স হয়েছিল ৪১ বছর।

জানা গিয়েছে, তাঁর ডেথ সার্টিফিকেটে মৃত্যুর কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে ডেঙ্গু। তিনি হাওড়ার বাসিন্দা। গত ভাইফোঁটার সময় তাঁর মেয়ের শরীরে প্রথম ডেঙ্গি সংক্রমণ চিহ্নিত হয়েছিল।

প্রসঙ্গত, এ বছর রাজ্যে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা রেকর্ড বেড়েছে। সরকারি হিসাবে এই সংখ্যা ৫০ হাজারের দোড়গোড়ায়। স্বাস্থ্য দফতরের হিসাব অনুযায়ী ডেঙ্গি আক্রান্তের সংখ্যা ৪৮ হাজার ৫৭ জন। গত এক সপ্তাহেই রাজ্যে ডেঙ্গি আক্রান্ত হয়েছেন ৫৩৯৬ জন। পরিস্থিতি মোকাবিলায় যাবতীয় পদক্ষেপ নিয়েছে রাজ্য সরকার।

আরও পড়ুন: নিশীথের কনভয় থেকেই হামলা হয়েছিল, সিসিটিভি ফুটেজ দেখিয়ে বিস্ফোরক দাবি তৃণমূলের

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.