নাবালকদের লক্ষ্য করে দুষ্কৃতীদের বোমা, নরেন্দ্রপুরে জখম ৫

কলকাতা: এ বার নরেন্দ্রপুর দুষ্কৃতী দৌরাত্ম্য! বোমাবাজিতে আহত পাঁচ নাবালক। জানা গিয়েছে, নরেন্দ্রপুর থানা এলাকার দাসপাড়ায় দুষ্কৃতীদের ছোড়া বোমার আঘাতে জখম পাঁচ নাবালক। প্রত্যেকেরই বয়স ১০-১২ বছর।

ঘটনায় প্রকাশ, শুক্রবার দুপুরে ওই পাঁচ নাবালক এলাকারই একটি মাঠে খেলতে গিয়েছিল। সেই সময় ওই মাঠে উপস্থিত দুষ্কৃতীরা তাদের মাঠ ছাড়তে বলে। কথা না শুনলে ওদের লক্ষ্য করে দুটি বোমা ছোড়া হয়। একটি বোমা না ফাটলেও, আরেকটি বোমার আঘাতে পায়ে চোট পায় তারা। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নরেন্দ্রপুর থানার পুলিশ। ঘটনার পরই অভিযুক্তরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি ফাঁকা ড্রাম ও একটি মোটরবাইক উদ্ধার করেছে। দুষ্কৃতীদের এখনও ধরা যায়নি। তাদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলে জানা গিয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

আহতদের পরিবারের দাবি, মাঠে খেলতে গিয়ে বাচ্চারা দেখে মাঠে বোমা মজুত করা হচ্ছে। সেই সময় দুষ্কৃতীরা তাদের মাঠ থেকে চলে যেতে বলে। অভিযোগ, ওই পাঁচ নাবালক কথা শুনতে চায়নি। এরপরই দুষ্কৃতীরা তাদের লক্ষ্য করে পর পর দু’টি বোমা ছোড়ে।

দাসপাড়ার লোকজনের অভিযোগ, সন্ধ্যা নামলেই এখানে অচেনা লোকজনের ভিড় বাড়ে। এলাকার লোকজনের কথায়, মাঠটি মূলত পরিত্যক্ত। মাঝেমধ্যে বাচ্চারা খেলতে আসে। এ দিনও খেলতে এসেছিল তারা। এর পরই এই ঘটনা।

আরও পড়ুন: ভুয়ো নিয়োগের নথি জমা দিতে পারেনি সিবিআই, নিম্ন আদালতে কমিশন

Related posts

পর্দা ফাঁস করে চলেছেন একের পর এক অভিযোগকারিণী, সন্দেশখালি কি এখন ব্যুমেরাং হয়েছে বিজেপির?

রাজ্যের প্রায় সব জেলাতেই হতে পারে ঝড়বৃষ্টি, সঙ্গে দমকা ঝোড়ো হাওয়া

আজ মনোনয়ন জমা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়