প্রথম পাতা খবর বর্ধমান স্টেশনে জলের ট্যাঙ্ক দুর্ঘটনায় মৃতদের পরিবারকে আর্থিক সাহায্য রেলের

বর্ধমান স্টেশনে জলের ট্যাঙ্ক দুর্ঘটনায় মৃতদের পরিবারকে আর্থিক সাহায্য রেলের

193 views
A+A-
Reset

কলকাতা: বর্ধমান স্টেশনে জলের ট্যাঙ্ক ভেঙে ৩ জনের মৃত্যুর ঘটনায় আর্থিক সাহায্য ঘোষণা রেলের। মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য় দেওয়া হবে। ইতিমধ্যেই আর্থিক সাহায্য করেছে রাজ্য সরকার।

ইতিমধ্যেই বর্ধমান স্টেশনে হতাহতদের আর্থিক সাহায্য করেছে রাজ্য সরকারের। নিহতদের পরিবারকে ২ লক্ষ টাকা আর্থিক সাহায্য করা হয়েছে। হাসপাতালে গিয়ে আহতদের হাতে ৫০ হাজার টাকা করে চেক তুলে দিয়েছেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ।

বর্ধমান স্টেশনের প্ল্যাটফর্মে জলের ট্যাঙ্ক ভেঙে পড়ে যাওয়ার ঘটনায় মৃতের আত্মীয়দের জন্য ৫ লক্ষ টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব।

বর্ধমানের ট্যাঙ্ক ভেঙে পড়ার কারণ এখনও অজানা রেলের। এই ঘটনায় তিন জনের তদন্ত কমিটি তৈরি হয়েছে। ভাঙা ট্যাঙ্কের অংশ ন্যাশনাল টেস্টিং এজেন্সিতে পাঠানো হয়েছে। গত ডিসেম্বরে যে চেকিং হয়েছিল তাতে ফিট সার্টিফিকেট দেওয়া হয়েছিল ১৩০ বছরের পুরোনো ওই ট্যাঙ্ককে। চলতি ডিসেম্বরেই ফের চেক হওয়ার কথা ছিল।

প্রসঙ্গত, ১৩ ডিসেম্বর (বুধবার) বর্ধমান স্টেশনের ২ ও ৩ নম্বর প্ল্যাটফর্মের মাঝখানে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে জলের ট্যাঙ্ক। প্ল্যাটফর্মের শেড ভেঙে মৃত্যু হয় ৩ জনের। মৃতদের নাম মফিজা খাতুন(৩৫) বাড়ি বর্ধমান শহরের লাকুড্ডির বাসিন্দা। ক্রান্তি বাহাদুর (১৬) ও সোনারাম টুডু (৩৫)। তাঁদের দুজনের বাড়ি ঝাড়খণ্ডের পাঁকুড় ও সাহেবগঞ্জে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.