প্রথম পাতা খবর ইউজিসি নেট: বিহারে তদন্ত গিয়ে হামলার মুখে সিবিআই

ইউজিসি নেট: বিহারে তদন্ত গিয়ে হামলার মুখে সিবিআই

45 views
A+A-
Reset

নয়াদিল্লি: প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ইউজিসি নেট পরীক্ষা হওয়ার পর দিনই তা বাতিল করে দেয় কেন্দ্রীয় সরকার। এই ঘটনার তদন্তভার তুলে দেওয়া হয়েছে সিবিআই-এর হাতে। শনিবার বিহারের নওয়াদা জেলায় ইউজিসি নেট প্রশ্নপত্র ফাঁস মামলার তদন্ত করতে গিয়ে হামলার মুখে পড়তে হল সিবিআই-এর একটি দলকে। স্থানীয় গ্রামবাসীরা ওই সিবিআই দলের আধিকারিকদের ভুয়ো বলে সন্দেহ করে তাদের মারধর ও গাড়ি ভাঙচুর করে।

সিবিআইয়ের উপর হামলার খবর পেয়ে রাজৌলি থানার আধিকারিকরা ঘটনাস্থলে ছুটে আসেন এবং চার সিবিআই আধিকারিককে উদ্ধার করেন। এই ঘটনায় একটি এফআইআর দায়ের হয়। তদন্তে নেমে চার জনকে গ্রেফতার করে পুলিশ। এ ছাড়াও প্রায় ২০০ জন অজ্ঞার পরিচয় হামলাকারীর বিরুদ্ধেও একটি এফআইআর দায়ের হয়েছে।

রাজৌলি মহকুমা পুলিশ অফিসার সংবাদ মাধ্যমের কাছে জানান.নওয়াদা টাউন থানার এক মহিলা কনস্টেবল-সহ ৪ সিবিআই কর্তা তদন্তে গিয়েছিলেন। সিবিআইয়ের ইন্সপেক্টর পদমর্যাদার এক অফিসারের নেতৃত্বে দলটি রাজৌলির কাসিয়াদিহ গ্রামে পৌঁছেছিল। তারা সেখানে যাওয়ার গ্রামের বাসিন্দারা সিবিআই-এর ওই দলের উপর হামলা চালায়। জানা গিয়েছে, সিবিআই কর্তাদের ওই দলটিকে ভুয়ো বলে মনে করেছিল গ্রামবাসীরা। আর সেই থেকেই তাদের মারধর করা শুরু করে এবং সিবিআইয়ের গাড়ি ভাঙচুর করে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.