প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে শো-কজ নোটিস ধরাল কমিশন, জবাব দিলেন বিজেপি প্রার্থী

ডেস্ক: ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের বিরুদ্ধে বিধিভঙ্গের অভিযোগ। মনোনয়নের দিন নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে তাঁকে নোটিস দিল কমিশন। এবার সেই অভিযোগের ভিত্তিতে প্রিয়ঙ্কা টিবরেওয়ালকে শো-কজ নোটিস ধরাল নির্বাচন কমিশন।


সোমবার আলিপুরের সার্ভে বিল্ডিংয়ে গিয়ে মনোনয়ন জমা দেন ভবানীপুরের বিজেপি প্রার্থী (Bhabanipur By Election) প্রিয়াঙ্কা টিবরেওয়াল৷ নির্বাচন কমিশনের তরফে প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে দেওয়া চিঠিতে অভিযোগ করা হয়েছে, মনোনয়ন জমা দিতে যাওয়ার আগে শম্ভুনাথ পণ্ডিত স্ট্রিটের উপরে বিজেপি প্রার্থীর সমর্থনে অবৈধ জমায়েত করা হয়৷ সেখানে কম করে পাঁচশো মানুষের জমায়েত হয় বলে অভিযোগ৷ নির্বাচন কমিশনের বিধিভঙ্গ করে প্রচুর সংখ্যক বাইক, গাড়িও সেখানে রাখা হয়৷ এমন কি, ধুনুচি নাচেরও আয়োজন করা হয়৷ তাতে অংশ নেন বিজেপি প্রার্থীও৷

আরও পড়ুন: রাজ্যে ফের বাড়ল বিধিনিষেধের সময়সীমা, এখনই গড়াছে না লোকাল ট্রেনের চাকা


প্রিয়াঙ্কা টিবরেওয়ালের কাছে জবাব তলব করেছে নির্বাচন কমিশন। কেন বেশি সংখ্যাক লোক নিয়ে তিনি মনোনয়ন পত্র জমা দিতে গিয়েছিলেন তার ব্যাখ্যা তলব করা হয়েছে। প্রিয়াঙ্কা জানিয়েছেন, কমিশনকে তিনি যা জানানোর জানাবেন। প্রিয়াঙ্কার দাবি তাঁর সঙ্গে সিকিউরিটির গাড়ি ছিল। শুভেন্দু অধিকারী একই গাড়িতে ছিলেন। বাকি নেতারা তাঁর সঙ্গে ছিলেন না। রাস্তায় যে গাড়ি চলছে সেই দায়িত্ব তো পুলিশের। এই সব অভিযোগ করে তৃণমূল কংগ্রেস তাঁর প্রচার বন্ধ করতে চাইছেন বলে অভিযোগ করতে চাইছে বলে পাল্টা অভিযোগ করেছেন তিনি।

Related posts

মালদহে ভোটপ্রচারে মুখ্যমন্ত্রী, মঙ্গলে জোড়া সভা

গরমে সেদ্ধ হওয়ার জোগাড়! মঙ্গলেও তীব্র তাপপ্রবাহের সতর্কতা

চাকরি বাতিলের রায়ে সায়, তবে মন্ত্রীসভার বিরুদ্ধে তদন্তে স্থগিতাদেশ সুপ্রিম কোর্টের