প্রথম পাতা খবর বুধবার বিকালে ফের ছুটবে করমণ্ডল এক্সপ্রেস

বুধবার বিকালে ফের ছুটবে করমণ্ডল এক্সপ্রেস

68 views
A+A-
Reset

কলকাতা: গত শুক্রবার সন্ধ্যায় ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েছিল শালিমার-চেন্নাই করমণ্ডল এক্সপ্রেস। মর্মান্তিক দুর্ঘটনার ৫ দিন পর ফের চাকা গড়াতে চলেছে এই ট্রেনের। রেল সূত্রে খবর, বুধবার বিকালে শালিমার থেকে চেন্নাই করমণ্ডল এক্সপ্রেস ছাড়ার সম্ভাবনা রয়েছে। নির্দিষ্ট সময়েই ওই ট্রেন ছাড়বে।

বালেশ্বরে মর্মান্তিক দুর্ঘটনার পর রেলের দক্ষিণ-পূর্ব শাখায় টানা দু’দিন মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে পরিষেবা। বাতিল হয়েছে বহু ট্রেন। ঘুরপথে চলেছে বহু দূরপাল্লার ট্রেন। বাতিল ছিল করমণ্ডল এক্সপ্রেসও। উদ্বেগ বেড়েছিল যাত্রীদের মধ্যে। অবশেষে ফের চলবে করমণ্ডল এক্সপ্রেস।

মঙ্গলবার দক্ষিণ-পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক আদিত্য চৌধুরী জানান, বুধবার বিকেল সওয়া ৩টে নাগাদ আবারও শালিমার থেকে চেন্নাইয়ের উদ্দেশে রওনা দেবে করমণ্ডল এক্সপ্রেস। আগের পথেই চলবে এই ট্রেন। ফলে ট্রেনটি যাবে দুর্ঘটনাগ্রস্ত বাহানগা বাজার স্টেশনের উপর দিয়েও।

উল্লেখ্য, শুক্রবার করমণ্ডল এক্সপ্রেসের দুর্ঘটনায় ২৭৫ জনের মৃত্যু হয়েছে। ওই এক্সপ্রেসে ছিলেন পশ্চিমবঙ্গের বহু মানুষ। তাদের অনেকেই এখনও নিখোঁজ, অনেকে ওড়িশার হাসপাতালে ভর্তি। অনেককে এনে রাজ্যের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.