‘বেশি দিন ভিতরে রাখতে পারবে না’, গ্রেফতারির পর জেল থেকে প্রথম বার্তা অরবিন্দ কেজরিওয়ালের

নয়াদিল্লি: আবগারি দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। ইডি-র হেফাজত থেকে প্রথম বার্তা দিলেন অনুগামীদের। তাঁর স্ত্রী পড়ে শোনালেন দিল্লির মুখ্যমন্ত্রীর চিঠি। দিল্লির সমস্ত বাসিন্দা এবং আম আদমি পার্টির কর্মকর্তাদের উদ্দেশে এসেছে সেই বার্তা।

কেজরিওয়ালের চিঠি পড়ে একটি ভিডিও বিবৃতি প্রকাশ করেছেন তাঁর স্ত্রী সুনিতা কেজরিওয়াল। যাতে দলের কর্মী-সমর্থকদের আশ্বস্ত করে কেজরিওয়াল জানিয়েছেন, কোনো জেল তাঁকে বেশি দিন ভিতরে রাখতে পারবে না। তিনি নিশ্চয় বেরিয়ে আসতে পারবেন। সেই সঙ্গে অনুগামীদের উদ্দেশে তাঁর আবেদন, ‘‘আমার গ্রেফতারির জন্য আপনারা বিজেপির কর্মীদের প্রতি ঘৃণাবর্ষণ করবেন না। বিজেপি-র কর্মীরাও আমাদের ভাই।’’

একই সঙ্গে কেজরিওয়াল দৃঢ়তার সঙ্গে জানান, “আমি অনেক স্ট্রাগল করেছি। এই গ্রেফতারিতে আমি বিন্দুমাত্র বিচলিত নই। দ্রুতই জেল থেকে বের হব এবং নিজের প্রতিশ্রুতি রক্ষা করব।”

কেজরিওয়াল আরও জানিয়েছেন, “আমি আমার পূর্ববর্তী জীবনে অবশ্যই কিছু ভালো কাজ করেছিলাম, তাই ভারতের মতো একটি মহান দেশে জন্মগ্রহণ করেছি । আমাদের একসঙ্গে ভারতকে আবার মহান করতে হবে। বিশ্বের সবচেয়ে শক্তিশালী ও এক নম্বর দেশ হিসেবে গড়ে তুলতে হবে ভারতকে। ভারতের ভেতরে ও বাইরে অনেক শক্তি রয়েছে যা ভারতকে দুর্বল করে দিচ্ছে।”

Related posts

দাদা ইউসুফের প্রচারে বহরমপুরে ইরফান পাঠান

বৃহস্পতির দুপুরে কলকাতা ও আশেপাশের জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টি

সকাল থেকে আংশিক মেঘলা আকাশ, আজও কি ঝড়বৃষ্টির সম্ভাবনা?