প্রথম পাতা খবর বড়বাজারে প্লাস্টিকের গুদামে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১০ টি ইঞ্জিন, উপস্থিত ফিরহাদও

বড়বাজারে প্লাস্টিকের গুদামে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১০ টি ইঞ্জিন, উপস্থিত ফিরহাদও

64 views
A+A-
Reset

কলকাতা : ফের শহরে অগ্নিকাণ্ড, সোমবার সন্ধ্যায় দাউ দাউ করে জ্বলে উঠল বড়বাজারের একটি প্লাস্টিকের গুদাম। কালো ধোঁয়ায় ঢেকে যায় এলাকা। ইতিমধ্যেই দমকলের ৭ টি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। পরবর্তী সময়ে আরও ৩ টি ইঞ্জিন নিয়ে আসা হয়। বর্তমানে ১০ টি ইঞ্জিন আগুনের বিরুদ্ধে লড়ছে। ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম। সূত্রের খবর, ওই গুদামে একাধিক দাহ্য পদার্থ রয়েছে যে কারণে আগুন নিয়ন্ত্রণে আনা যাচ্ছে না।


জানা গিয়েছে, সোমবার সন্ধে সাড়ে ছ’টা নাগাদ বড়বাজারের নন্দরাম মার্কেটের উলটোদিকের একটি প্লাস্টিকের গুদাম থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়ায় এলাকায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। তবে দমকলের ইঞ্জিন পৌঁছনোর আগেই দাউদাউ করে জ্বলে ওঠে গুদাম।


সূত্রের খবর, বড় বাজারের বনফিল্ড লেনে ওই বিল্ডিং রয়েছে রাখির গোডাউন। সঙ্গে রয়েছে শিশুদের বন্দুকের ক্যাপ, বেলুন, পিচকিরির মতো সামগ্রী।  আশেপাশে রয়েছে প্রচুর কেমিক্যাল এর গোডাউন এবং দোকান।

আরও পড়ুন: আলাপন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ, চিঠি ধরাল কেন্দ্র


গুদামটির দুতলায় আগুন লেগেছে বলে খবর সূত্রের। যদিও আগুনের ঘটনায় এখনও পর্যন্ত প্রাণহানীর কোনও ঘটনা ঘটেনি। তবে দমকল কর্মীরা চেষ্টা চালাচ্ছেন আগুন নিয়ন্ত্রণে আনার। সূত্রের খবর, প্রথমে গুদামের একতলায় আগুন লাগে। এরপর তা গুদামের দোতলায় ছড়িয়ে পড়ে। বর্তমানে আগুনের লেলিহান শিখা ক্রমশ বেড়েই চলেছে। একতলা থেকে আগুন এখন দোতলায় ছড়িয়ে পড়েছে। কিছু ঘিঞ্জি এলাকার কারণে এখনও পর্যন্ত আগুনের উৎসস্থলের কাছাকাছি পৌঁছতে পারেননি দমকল কর্মীরা।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.