প্রথম পাতা খবর বাবুলের ‘চললাম আলবিদা’-র বিষয়ে কিছুই জানেন না, দাবি করলেন দিলীপ

বাবুলের ‘চললাম আলবিদা’-র বিষয়ে কিছুই জানেন না, দাবি করলেন দিলীপ

76 views
A+A-
Reset

ডেস্ক: রাজনীতি ছাড়ার কথা ঘোষণা করেছেন বাবুল সুপ্রিয়। জানিয়ে দিয়েছেন, সাংসদ পদ থেকেও ইস্তফা দিচ্ছেন।বাবুল সুপ্রিয় ইস্যুতে কার্যত মেজাজ হারালেন দিলীপ ঘোষ। মুখে বাবুলদা বললেও তাঁর সঙ্গে যে কোনও ভাবেই মতের মিল নেই তা কাজত সবার জানা। শুধু তাই নয়, নরমে-গরমে বিষয়টি বাবুল তাঁর ফেসবুক পোস্টে আজ বুঝিয়েও দিয়েছেন। বাবুল সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন বলে যে ঘোষণা করেছেন, তা নিয়ে কোনও তথ্যই নেই বলে দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাই বাবুলের ফেসবুক পোস্ট নিয়ে কোনও মন্তব্য করতে চাননি তিনি।
এনিয়ে সাংবাদিকদের প্রশ্নে রীতিমতো অস্বস্তিতে পড়লেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

বললেন,’অন্য কোনও প্রশ্ন থাকলে করুন, না হলে আমি প্রেস কনফারেন্স ছাড়ছি।’ তার আগে বিজেপির রাজ্য সভাপতি প্রতিক্রিয়া দেন,’আমি কারও ফেসবুক, টুইটার দেখি না। দিলীপ বলেন,’কে কোথায় যাচ্ছেন, কী করছেন, আমি কী করে বলব! এটা ওঁর ব্যক্তিগত ব্যাপার। কে রাজনীতি করবে, কখন করবে, কখন ছাড়বে, এই অধিকার প্রত্যেকের আছে।’

আরও পড়ুন: ‘চললাম, আলভিদা’ লিখে রাজনীতি থেকে সন্ন্যাস বাবুলের

দিলীপের কথায়, “বাবুল তো এখনও ইস্তফাপত্র পাঠাননি। কবে মাসির গোঁফ হবে…মেসো সেটা বলবে, এসব দেখা যাবে।”উনি এখনও লোকসভায় আছেন। করলে করবেন। এরকম খবর রোজ আসে।’ এরপরই দিলীপ বলে ওঠেন,’অন্য কোনও প্রশ্ন থাকলে করুন, না হলে আমি প্রেস কনফারেন্স ছাড়ছি।’ বস্তুত, সাংসদের পদত্যাগ করা নিয়ে ফেসবুক পোস্টের কোনও জবাবই দিতে চাননি তিনি।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.