প্রথম পাতা খবর মুখ্যমন্ত্রীর করজোড়ে অনুরোধেও কাজ হল না, ডোমজুড়ে দীর্ঘ সময় ধরে পথ অবরোধ

মুখ্যমন্ত্রীর করজোড়ে অনুরোধেও কাজ হল না, ডোমজুড়ে দীর্ঘ সময় ধরে পথ অবরোধ

68 views
A+A-
Reset

মহম্মদ পয়গম্বর নিয়ে বিজেপি নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য। এর প্রতিবাদে দেশে-বিদেশে প্রতিবাদ শুরু হয়েছে। নূপুর শর্মা এবং নবীন জিন্দলের গ্রেফতারের দাবি আগেই তুলেছিলেন তিনি। এবার এই দুই বিজেপি নেতার বক্তব্যের বৃহস্পতিবার সেই মন্তব্যের প্রতিবাদেই কোণা এক্সপ্রেসওয়ের মতো গুরুত্বপূর্ণ জাতীয় সড়ক অবরোধ হয়। ঘন্টার পর ঘণ্টা আটকে থাকে অ্যাম্বুল্যান্স, দূরপাল্লার বাস, আনাজ আনা লরি-সহ একাধিক যান। চরমে ওঠে দুর্ভোগ।

সকাল থেকে চলা অবরোধ তুলতে হাতজোড় করে অনুরোধ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
মমতা বলেন, কিছু বিজেপি নেতার উস্কানিমূলক মন্তব্যে অশান্তির বাতাবরণ তৈরি হচ্ছে। বাংলা শান্তির মাটি। উত্তরপ্রদেশ-দিল্লিতে প্রতিবাদ করুন। বাংলায় কোনও রকম দাঙ্গা বাঁধাতে দেব না। এই রাজ্যের মানুষ শান্তিতে বসবাস করেন। যদি আমার প্রতি কোনও ক্ষোভ থাকে সেটা বলুন। বাংলাকে অশান্ত করবেন না। আমাকে খুন করলে যদি আপনারা শান্তি পান, তাই করুন। বাংলাকে খুন করবেন না। বাংলার ঐতিহ্য আছে।

তিনি বলেন, “এই যে কিছু রাস্তা অবরোধ হয়েছে। সাধারণ মানুষের অনেক কষ্ট হচ্ছে। সকাল ১০টা থেকে অবরোধ করে রেখেছে। বিজেপির দুই নেতা যে কমেন্ট করেছে, ওদের দু’জনকে এখনই গ্রেফতার করা উচিত। আমাদের এখানে কেউ বললে, আমি সঙ্গে সঙ্গে গ্রেফতার করাতাম। দিল্লিতে একটা ঘটনা ঘটেছে, আর তারজন্য বাংলাটাকে তছনছ করবে? আমি চাইলে হয়ত পুলিস দিয়ে টেনে-হিঁচড়ে ওঠাতে পারতাম। কিন্তু আমি সেটা করব না।” এরপর হাতজোড় করে বারবার অবরোধ তুলে নেওয়ার অনুরোধ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.