প্রথম পাতা খবর নিজেদের নামেই আই এস এল খেলবে লাল-হলুদ, উচ্ছ্বাস ক্লাবের সমর্থকদের

নিজেদের নামেই আই এস এল খেলবে লাল-হলুদ, উচ্ছ্বাস ক্লাবের সমর্থকদের

63 views
A+A-
Reset

আগামী ১৬ আগস্টের বদলে ২৮ আগস্ট বাঙালির বড় ম্যাচ। তার আগে ১ আগস্ট জাঁকজমক করে পালিত হয়েছিল ইস্টবেঙ্গলের প্রতিষ্ঠা দিবস। মঙ্গলবার কলকাতা একটি পাঁচ তারা হোটেলে জাঁকজমক করে পালিত হল ইনভেস্টার ইমামি এবং ইস্টবেঙ্গলের সই পর্ব। ইমামি ইস্টবেঙ্গল নয়, লাল-হলুদ এবারের আইএসএল-এ খেলবে শুধু ‘ইস্টবেঙ্গল’ নামেই। এই কথা ঘোষণা করে দেন ইমামি কর্তারা। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস ক্লাবের সমর্থকদের।

আইএসএলে কোনও কোম্পানির নাম ক্লাবের আগে বসানোর নিয়ম নেই। তাই ইস্টবেঙ্গল নাম দিয়েই আইএসএল খেলবে দল। তবে মার্জ হলে ব্যাপারটা আলাদা। আর সেই কারণেই এটিকে মোহনবাগান নাম নিয়ে কোনও আপত্তি নেই এফএসডিএল-এর। তবে আপত্তি রয়েছে সমর্থকদের। চির প্রতিদ্বন্দ্বী ক্লাব যেখানে নিজের নামে আইএসএল খেলবে সেখানে এটিকে-কে মেনে নিতে পারছেন না সবুজ-মেরুন সমর্থকরা। 

চুক্তি অনুযায়ী, শেয়ারের ৭৭ শতাংশ থাকছে ইমামির হাতে। বাকি ২৩ শতাংশ ক্লাবের হাতে। ১০ জনের বোর্ডে ইমামির প্রতিনিধি থাকবেন ৭ জন। লাল হলুদের প্রতিনিধি ৩ জন।

ইমামির ডিরেক্টর আদিত্য আগরওয়াল বলেন, ‘আমরা নতুন যাত্রা শুরু করছি। ক্লাবের নাম ইমামি ইস্টবেঙ্গল। ক্লাবের আবেগ, ট্র্যাডিশন আছে। আর ইমামি একটা বিশ্বাস। আমরা আবেগ বুঝি। সামনে আইএসএল। হয়তো আমরা একটু পিছিয়ে আছি। তবে আশা করছি ধরে ফেলব। কিছুটা সময় লাগবে শক্তিশালী টিম করতে।’

আরও পড়ুন :

কলকাতায় সিআইডির অভিযানে লক্ষ-লক্ষ টাকা উদ্ধার

ভারোত্তোলনে মহিলাদের ৭১ কেজি বিভাগে ব্রোঞ্জ জিতলেন হরজিন্দর কৌর

ফাইনালে শরথ কমল-সাতিয়ান, ব্যাডমিন্টনে পদক নিশ্চিত

আফগানিস্তানে মার্কিন বিমান হানায় হত ৯/১১-র মাস্টারমাইন্ড আয়মান আল জাওয়াহিরি

মধ্যপ্রদেশের হাসপাতালে ভয়াবহ আগুনে পুড়ে মৃত ১০

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.