প্রথম পাতা খবর আনন্দপুরে প্লাস্টিক কারখানায় বিধ্বংসী আগুন, প্রাণ বাঁচাতে ঝাঁপ দিয়ে আহত এক যুবক

আনন্দপুরে প্লাস্টিক কারখানায় বিধ্বংসী আগুন, প্রাণ বাঁচাতে ঝাঁপ দিয়ে আহত এক যুবক

35 views
A+A-
Reset

কলকাতা: রবিবার বিকেলের দিকে ভয়াবহ আগুন লাগল আনন্দপুর থানার চিনা মন্দির এলাকার একটি প্লাস্টিক কারখানায় । ঘটনাস্থলে পৌঁছায় দমকলের একাধিক ইঞ্জিন। স্থানীয় সূত্রে খবর, প্রাণ বাঁচাতে উপর থেকে ঝাঁপ দেন এক ব্যক্তি। উপর থেকে নীচে পড়ায় আহত হয়েছেন তিনি। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে খবর।

দমকল সূত্রে খবর, চারতলার বিল্ডিংয়ে ওই প্লাস্টিকের কারখানাটি ছিল। উপরের দুটি তলায় কারখানার কাজ চলত। শেষ পাওয়া খবর অনুযায়ী, আপাতত আগুন নিয়ন্ত্রণে বলে জানানো হচ্ছে দমকলের তরফে।

জানা গিয়েছে, মূলত প্লাস্টিকের সামগ্রীতে ঠাসা ছিল এই কারখানা। ফলে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। বাকি শ্রমিকরা বেরিয়ে আসতে পারলেও একজন ছাদের উপরে চলে যান। নানাভাবে ছাদ থেকে নামার চেষ্টাও করেন। তবে নামতে না পারায় আতঙ্কে ঝাঁপ দেন নিচে। মাথায় ও শরীরের নানা অংশে আঘাত লাগে। রক্তাক্ত অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কী ভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। স্থানীয় সূত্রে খবর, রবিবার হওয়ায় কারখানা বন্ধ ছিল। কাজে আসেননি শ্রমিকেরা। তাই হতাহতের ঘটনা এড়ানো সম্ভব হয়েছে। তবে ওই কারখানায় অনেক দাহ্য পদার্থ মজুত ছিল। সেই কারণেই আগুন ছড়িয়ে পড়ে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.