প্রথম পাতা খবর মদের দোকানে ৫ টাকার জন্য বচসা! ঢাকুরিয়ায় ক্রেতাকে পিটিয়ে খুনের ঘটনায় গ্রেফতার ৪

মদের দোকানে ৫ টাকার জন্য বচসা! ঢাকুরিয়ায় ক্রেতাকে পিটিয়ে খুনের ঘটনায় গ্রেফতার ৪

96 views
A+A-
Reset

কলকাতা: মদের দোকানে বচসার জেরে এক ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগ। রবিবার দুপুরে ঢাকুরিয়ায় এই ঘটনা ঘটেছে। স্থানীয়দের অভিযোগ, ৫ টাকা নিয়ে বচসার জেরে এই ঘটনা। ইতিমধ্যেই চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এই ঘটনাকে ঘিরে দফায় দফায় বিক্ষোভ, ভাঙচুরের ফলে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় ঢাকুরিয়া সেতু সংলগ্ন এলাকা। পরে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনাকে ঘিরে দফায় দফায় বিক্ষোভ, ভাঙচুরের ফলে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় ঢাকুরিয়া সেতু সংলগ্ন এলাকা। পরে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানিয়েছে, রবিবার দুপুর আড়াইটে নাগাদ লেক থানা এলাকার ঢাকুরিয়া সেতু সংলগ্ন একটি দোকানে মদ কিনতে গিয়েছিলেন বছর পঁয়তাল্লিশের সুশান্ত মণ্ডল। মদ কেনার পরে খুচরো পাঁচ টাকা দেওয়াকে কেন্দ্র করে দোকানের এক কর্মীর সঙ্গে বচসা শুরু হয় সুশান্তের। অভিযোগ, বচসা চলাকালীনই আচমকা বাইরে বেরিয়ে এসে সুশান্তকে মারতে থাকেন এক কর্মী। সুশান্ত সংজ্ঞাহীন হয়ে পড়লে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সিসি ক্যামেরার ফুটেজেও সেই ছবি ধরা পড়েছে।

পুলিশ সূত্রে খবর, মূল অভিযুক্ত প্রবীর দত্ত ওরফে টিঙ্কুকে গ্রেফতার করা হয়েছে। মোট চারজন গ্রেফতার হয়েছেন এই ঘটনায়। প্রবীর দত্ত, প্রসেনজিৎ বৈদ্যকে গ্রেফতার করার পরে দেবজ্যোতি সাহা ও অমিত কর নামে আরও দু’ জনকে গ্রেফতার করে রবীন্দ্র সরোবর থানা। মদের দোকানের মালিক দেবজ্যোতি সাহা। বাকি তিনজন কর্মচারি। খুনের ধারা রুজু করে গ্রেফতার করা হয় চারজনকে। সোমবার ধৃতদের আদালতে পেশ করবে রবীন্দ্র সরোবর থানা।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.