আগুনের গ্রাস থেকে আস্ত ট্রেনকে বাঁচালেন যাত্রীরা

বাস-লরি কিংবা অন্যান্য চারচাকার গাড়ি ঠেলছেন সাধারণ মানুষ, এই ধরনের ছবি মাঝেমধ্যেই ধরা পড়ে যাওয়া আসার পথে। আচমকা অচল যানকে সচল করার তাগিদেই ঠেলতে হয়। কিন্তু তা বলে আস্ত একটা ট্রেনকে ঠেলে সরিয়ে দেওয়া ! এরকম ছবি দেখেছেন কী? ব্যতিক্রমী সেই ছবিই উঠে এল যোগী রাজ্যের মীরাট শহরের দেউরালা হল্ট স্টেশনে।

শনিবারের বার বেলায় আচমকাই আগুন লেগেছিল শাহরানপুর-দিল্লি প্যাসেঞ্জার ট্রেনের সামনের কামরায়। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে পরের কামরাতেও। সৌভাগ্যক্রমে প্যাসেঞ্জার ট্রেনটি তখন দাঁড়িয়ে ছিল মীরাট ডিভিশনের দেউরালা হল্ট স্টেশনে।

আগুন লাগার খবর ছড়াতেই শুরু হল বগি থেকে নামার হুড়োহুড়ি।কিন্তু সেই আতঙ্কের মধ্যেও ধরা পড়ল উল্টো ছবি। বগি থেকে নেমে প্রাণপনে ট্রেনটিকে ঠেলছেন বেশ কিছু যাত্রী।সমবেত ঠেলায় পিছনের দিকে আস্তে আস্তে গড়িয়ে যাচ্ছে একের পর এক বগি। কিছু পরেই দেখা গেল সামনের দিক থেকে গলগল করে বেরোচ্ছে কালো ধোঁয়া। আগুন আতঙ্ক কাটিয়ে তখন যেন স্বস্তির শ্বাস আতঙ্কিত ট্রেন যাত্রীদের। ৪৫ সেকেন্ডের এই ভিডিওটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

প্যাসেঞ্জার ট্রেনের দুটি বগি আগুনে বেশ ক্ষতিগ্রস্ত হলেও কেউই কিন্তু আহত হননি। আর অগ্নিকাণ্ডের কারণ জানতে তদন্ত শুরু করেছে রেল

Related posts

হাঁসফাঁস গরম থেকে মুক্তি! ঝোড়ো হাওয়া, সঙ্গে বৃষ্টি

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, আজ ফের শুনানি সুপ্রিম কোর্টে

‘যখন ভোটবাক্স খুলবে, সর্ষেফুল দেখবেন বিজেপির নেতারা’, কৃষ্ণনগর থেকে কটাক্ষ অভিষেকের