প্রথম পাতা খবর শ্রীনগরে গ্রেনেড হামলা, মৃত ১ জখম ২০

শ্রীনগরে গ্রেনেড হামলা, মৃত ১ জখম ২০

54 views
A+A-
Reset

রবিবার শ্রীনগরের ব্যস্ত বাজারে হঠাৎ করেই গ্রেনেড হামলা। লোকজন তখন কেনকাটায় ব্যস্ত। ছুটির দিন বলে বাজারে ছিলেন অসংখ্য পর্যটক। এর মধ্যেই উড়ে আসে একটি গ্রেনেড। আর এই গ্রেনেড হামলায় ঘটনাস্থলেই মৃত ১ জন, জখম হন অন্তত ২০ জন।

রবিবার শ্রীনগরে এই গ্রেনেড বিস্ফোরণের ঘটনাটি হয় বিকেল ৪টে ২০ নাগাদ। শ্রীনগরের হরি সিং স্ট্রিটে পুলিশ এবং নিরাপত্তারক্ষীদের লক্ষ্য করে গ্রেনেড ছুড়ে পালায় সন্ত্রাসবাদীরা।

অভিযুক্তদের খোঁজে শুরু হয় তল্লাশি। যদিও এখনও কেউ ধরা পড়েনি। এখনও কোনও গোষ্ঠী এই ঘটনার দায় নেয়নি। এদিনের এই গ্রেনেড বিস্ফোরণে ঘটনাস্থলেই মারা যান ৭১ বছরের এক প্রবীণ ব্যক্তি। তিনি শ্রীনগরের উপকণ্ঠে থাকেন। আহতদের মহারাজা হরি সিং হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁদের মধ্যে রয়েছেন পুলিশ কর্মীও। কয়েক জন গুরুতর আহত।

পুলিশ অফিসার রাকেশ বলওয়াল জানান, আহতদের মধ্যে এক তরুণীর অবস্থা আশঙ্কাজনক। ঘটনাস্থলে পৌঁছেছে ফরেনসিক দল। গোটা এলাকা ঘেরাও করে রাখা হয়েছে।

কাশ্মীর পরিস্থিতি এখন অনেকটাই ঠান্ডা। সেখানে ক্রমশই ভিড় বাড়ছে পর্যটকদের। আর এই কারণেই সেখানকার এই শান্ত পরিবেশকে ফের একবার অশান্ত করতেই এই হামলা চালায় জঙ্গিরা, এমনটাই মনে করছে স্থানীয় পুলিশ ও প্রশাসন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.