প্রথম পাতা খবর মুম্বইকে হারিয়ে আইপিএল ফাইনালে গুজরাত

মুম্বইকে হারিয়ে আইপিএল ফাইনালে গুজরাত

54 views
A+A-
Reset

আইপিএলের ফাইনালে পর পর দু’বার। শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারে মুম্বইকে ৬২ রানে হারিয়ে আইপিএলের ফাইনালে গুজরাত।

ওপেন করতে নেমে ১৬ বলে ১৮ রান করে ঋদ্ধিমান আউট হন। পীযূষ চাওলা গুজরাতের ওপেনিং জুটি ভাঙেন। দু’বার ক্যাচ আউট হওয়ার মুখ থেকে ফিরে এসে ঝড় তুললেন শুভমন গিল। ৬০ বলে করলেন ১২৯ রান। ১০টি চার এবং সাতটি ছক্কা দিয়ে নিজের ইনিংস সাজালেন শুভমন। অন্য দিকে, ৩১ বলে ৪৩ রান করেন সাই সুদর্শন। ১৩৮ রানের জুটি গড়েন শুভমন এবং সুদর্শন। অধিনায়ক হার্দিক পাণ্ড্য করেন ১৩ বলে ২৮ রান। ফাইনালে ওঠার লড়াইয়ে ৩ উইকেটে ২৩৩ রান তোলে গুজরাত।

গুজরাতের বিরুদ্ধে রান তাড়া করতে নেমে সূর্যকুমার যাদব, তিলক বর্মা, ক্যামেরন গ্রিনরা রান করলেও কেউ বড়ো রান করতে পারেননি। তার জন্যই শেষ পর্যন্ত রান তাড়া করতে পারেনি মুম্বই। খেই হারিয়ে ফেলেছে। প্রথম ওভরেই নেহালকে (‌৪)‌ তুলে নেন মহম্মদ সামি। এক ওভার পরে রোহিতকেও (‌৮)‌ ফেরান তিনি। ২১ রানে ২ উইকেট হারায় মুম্বই। তবুও রানের গতি কমেনি। এরপরই চোট পেয়ে মাঠ ছাড়েন ক্যামেরন গ্রিন। ১৪ বলে ৪৩ রান করে ফেরেন তিলক ভার্মা। এরপর আবার ব্যাট করতে নামেন গ্রিন। তবে তিনিও ২০ বলে ৩০ রান করেই আউট হন। সূর্যকুমার যাদব ৩৮ বলে ৬১ রান করে মোহিত শর্মার বলে তিনি বোল্ড হন। বিষ্ণু বিনোদ (‌২)‌, টিম ডেভিড (‌২)‌, ক্রিস জর্ডানরা (‌২)‌ রান পাননি। ১৮.‌২ ওভারে ১৭১ রানে গুটিয়ে যায় মুম্বই।

শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্সকে হারানোর পরই এই নিয়ে টানা দ্বিতীয় বার আইপিএল ফাইনালে উঠল হার্দিক পাণ্ড্যর দল। গুজরাতের সামনে এ বার মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। রবিবার সেই লড়াই দেখার জন্য ভিড় হবে অমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.