প্রথম পাতা খবর ‘মায়ের অনুরোধেই ভবানীপুর থেকেই প্রার্থী হয়েছিলেন’, কর্মিসভায় জানালেন মমতা

‘মায়ের অনুরোধেই ভবানীপুর থেকেই প্রার্থী হয়েছিলেন’, কর্মিসভায় জানালেন মমতা

41 views
A+A-
Reset

ডেস্ক: ভবানীপুরে উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই এলাকা থেকে ৬বার সাংসদ হয়েছেন তিনি। দু’বারের বিধায়কও। মমতার দুর্ভেদ্য গড় ভবানীপুর। ভবানীপুরের মাটি তাঁর কাছে হাতের তালুর মতো চেনা। প্রচারের প্রথম থেকেই তাঁকে ঘরের মেয়ে হিসাবে তুলে ধরতে চেয়েছে তৃণমূল। ভোটের দিন যত এগিয়ে আসছে নির্বাচনী প্রচারে ঝাঁজ তত বাড়ছে। আজ নিজের পাড়ায় ভোটের প্রচারে নেমে বলে গেলেন, “আপনার একটা ভোট না পেলে ক্ষতি হয়ে যাবে আমার, আমাকে আর পাবেন না। ভবানীপুরে উপনির্বাচনে না জিতলে তিনি মুখ্যমন্ত্রী হতে পারবেন না”।


এদিন কর্মিসভা থেকে তৃণমূল নেত্রী জানালেন, মায়ের অনুরোধেই ভবানীপুর থেকেই প্রার্থী হয়েছিলেন তিনি। তাঁর কথায়, “আমি এখানেই ছোট থেকে বড় হয়েছি। মা একদিন বলেছিলেন, তুই এখানে একবার দাঁড়াতে পারিস তো। আমি জানতে চেয়েছিলাম কেন? মা বলেছিল, তাহলে আমি তোকে একটা ভোট দিতে পারি। আমারও তো আমার মেয়েকে ভোট দিতে ইচ্ছে করে।”


খিদিরপুরের সভায় তৃণমূল কর্মী-সমর্থকদের স্মরণ করিয়ে মমতার (Mamata Banerjee) বার্তা, ঝড়-বৃষ্টি উপেক্ষা করে একশোয় একশো ভোটারকে ভোটদান করতে হবে।  খিদিরপুরের সভায় তৃণমূল নেত্রী (TMC Supremo) বলেন,”মাস্ক পরে ভোট দিতে যাবেন। আর একটা কথা, বৃষ্টি হল ভাবলেন দিদি তো এমনিতেই জিতে যাবে, যাওয়ার দরকার নেই। দয়া করে এটা করবেন না। আপনার একটা ভোট না পেলে মনে রাখবেন আমাকে আপনারা পাবেন না। সেজন্য একটা ভোটও খুব দরকার।’

আরও পড়ুন: আমেরিকা সফরে রওনা দিলেন মোদী, বাইডেনের সঙ্গে সাক্ষাৎ সহ তিন দিন ঠাসা কর্মসূচি


ভবানীপুর উপনির্বাচনের আগে এই প্রথম কোনও জনসভা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর শুরুতেই ত্রিপুরায় বিজেপির ‘স্বেচ্ছাচার’ নিয়ে একহাত নেন মমতা। বললেন, “ত্রিপুরায় তৃণমূল নেতারা গেলেই মারধর করা হচ্ছে। কোনও কর্মসূচির অনুমতি দেওয়া হচ্ছে না। তৃণমূল যাচ্ছে জানতে পারলেই ১৪৪ ধারা জারি করা হচ্ছে।” একইসঙ্গে ত্রিপুরাতেও যে বাংলার মতোই ফলাফল হবে, তাও হাবে ভাবে বুঝিয়ে দেন মমতা। বলেন, “তোমারে বধিবে যে গোকুলে বাড়িছে সে।”      


নেত্রী এদিন বলেন, ‘বিজেপির বিরুদ্ধে আমাদের লড়াই চলবে। চারটে জায়গায় আমাদের উপনির্বাচন বাকি রয়েছে। আমরাই জিতব। বিজেপি কোথাও জিততে পারবে না।’ পাশাপাশি তিনি বলেন, ‘তোমরা যদি বুনো ওল হও, তাহলে আমরা বাঘা তেঁতুল। মনে রাখবেন আমি আপনাদের পাহারাদার।’ এভাবেই বিজেপির বিরুদ্ধে আক্রমণের চড়া সুর বেঁধে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.