প্রথম পাতা খবর সাতসকালে নিমতলা ঘাট স্ট্রিটে ভয়াবহ আগুন, দমকলের ১০টি ইঞ্জিন, ঘটনাস্থলে শশী পাঁজা

সাতসকালে নিমতলা ঘাট স্ট্রিটে ভয়াবহ আগুন, দমকলের ১০টি ইঞ্জিন, ঘটনাস্থলে শশী পাঁজা

78 views
A+A-
Reset

ডেস্ক: সাতসকালে নিমতলা ঘাট স্ট্রিটে ভয়াবহ আগুন। প্রথমে একটি কাঠের বাড়িতে আগুন লাগে বলে খবর। সেখান থেকে পাশের বস্তিতে ছড়িয়ে যায় আগুন। সূত্রের খবর, ইতিমধ্যে ভস্মীভূত হয়ে গিয়েছে বস্তির ২০ থেকে ২৫টি বাড়ি।  ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন। দ্রুত আগুন নেভানোর চেষ্টা চলছে। তবে সরু রাস্তায় গাড়ি ঢোকাতে সমস্যায় পড়তে হয়েছে দমকলকর্মীদের। কী কারণে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, শর্ট সার্কিটের জেরে আগুন। 


দুর্ঘটনার খবর পেয়ে সেখানে গিয়ে পৌঁছন রাজ্য়ের মন্ত্রী শশী পাঁজা। তিনি জানিয়েছেন, এলাকাটি কাঠের গোলায় ভরতি। এবং বসতিও রয়েছে। তাই দ্রুত আগুন না নেভালে বড় বিপদের আশঙ্কা। তবে দমকল কর্মীরা প্রাণের ঝুঁকি নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন বলেও তিনি জানান। এলাকাবাসীকে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন মন্ত্রী শশী পাঁজা।  


স্থানীয় বাসিন্দাদের কথায়, একটি কাঠের বাড়ি থেকে বিস্ফোরণের (Blast) তীব্র আওয়াজ শুনতে পান বাসিন্দারা। দেখেন, ওই বাড়িতে দাউদাউ করে আগুন জ্বলছে।  বাড়ির মধ্যেই ছিল গুদাম। কাঠে আগুন লাগায় তা দ্রুত ছড়িয়ে পড়তে থাকে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলকে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.