প্রথম পাতা খবর শারীরিক অবস্থার অবনতি, আইসিইউ-তে স্থানান্তরিত মদন মিত্র

শারীরিক অবস্থার অবনতি, আইসিইউ-তে স্থানান্তরিত মদন মিত্র

231 views
A+A-
Reset

কলকাতা: বুকে ব্যথা, শ্বাসকষ্ট নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। উডবার্ন ওয়ার্ডে ভর্তি রয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, শারীরিক অবস্থার অবনতির কারণে তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

হাসপাতাল সূত্রে খবর, বৃহস্পতিবার রাতেই মদন মিত্রের শরীরে আচমকা কমে গিয়েছিল অক্সিজেনের মাত্রা। যার জেরে সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। এরপরই কোনো রকমের ঝুঁকি নিতে চাননি চিকিৎসকেরা। তাঁকে স্থানান্তরিত করা হয় আইসিইউ-তে। ইতিমধ্যেই তাঁকে বাইপ্যাপ সাপোর্ট দেওয়া হয়েছে। বাইপ্যাপ দেওয়ার পরে এখন তিনি কিছুটা স্থিতিশীল রয়েছেন বলে জানা গিয়েছে।

এসএসকেএম হাসপাতালের চিকিৎসক অতনু পালের তত্ত্বাবধানে ভর্তি রয়েছেন তিনি। পাশাপাশি আরও বেশ কয়েকজন চিকিৎসক দেখেছেন বলে হাসপাতাল সূত্রের খবর। বুকে ঠান্ডা লেগে নিউমোনিয়া হয়েছে বলে প্রাথমিক ভাবে অনুমান করেছিলেন চিকিৎসকরা। সঠিক ভাবে চিকিৎসা এগিয়ে নিয়ে যেতে বেশ কয়েকটি পরীক্ষাও ইতিমধ্যে করা হয়েছে মদন মিত্রের।

প্রসঙ্গত, সোমবার রাতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র। রাত সাড়ে ৮টা নাগাদ বুকে ব্যথা ও শ্বাসকষ্টের উপসর্গ দেখা দেয় তাঁর। এরপর অসুস্থতা নিয়ে হাসপাতালের জরুরি বিভাগে দেখাতে আসেন তিনি। চিকিৎসকরা শারীরিক অবস্থা পর্যালোচনা করেন। এক্স-রে, ট্রপ-টি, ব্লাড টেস্ট-সহ একগুচ্ছ পরীক্ষা করা হয় তাঁর। অবস্থা বুঝে দেরি না করে তাঁকে হাসপাতালে ভর্তি করে নেন চিকিৎসকরা।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.