প্রথম পাতা খবর শ্রী সিমেন্টের সিদ্ধান্তে বিরক্ত Mamata

শ্রী সিমেন্টের সিদ্ধান্তে বিরক্ত Mamata

74 views
A+A-
Reset

ডেস্ক: ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তি করতে আগ্রহী নয় শ্রী সিমেন্ট। সরকারিভাবে কিছু জানানো না হলেও কার্যত সেই জল্পনায় সিলমোহর পড়ে গিয়েছে।বিনা শর্তে ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দিচ্ছে হরিমোহন বাঙ্গুরের সংস্থা। শ্রী সিমেন্টের তরফে ইস্টবেঙ্গলকে ই-মেল করে একথা জানিয়ে দেওয়া হয়েছে বলে শোনা যাচ্ছে।বিনা শর্তে ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দিচ্ছে হরিমোহন বাঙ্গুরের সংস্থা। শ্রী সিমেন্টের তরফে ইস্টবেঙ্গলকে ই-মেল করে একথা জানিয়ে দেওয়া হয়েছে বলে শোনা যাচ্ছে। 

মোহনবাগানের মতো ইস্টবেঙ্গল আইএসএল খেলুক। এই সময়ে ইস্টবেঙ্গলের পাশে থাকা উচিত সকলের। আজ নবান্নে এই মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সাফ জানিয়ে দিলেন, ইস্টবেঙ্গলের লগ্নিকারী শ্রী সিমেন্টের আচরণে তিনিও বিরক্ত। সে কথা যথাযোগ্য জায়গায় তিনি জানিয়েও দেবেন।


সোমবার তিনি বলেন,’একটা ক্লাবকে এতদিন ধরে ঝুলিয়ে রেখে শেষ মুহূর্তে বলছে আমি কিছু করতে পারব না! এর জন্য আমরা প্রত্যেকে দুঃখিত এবং বিরক্ত।’ রিপোর্ট অনুযায়ী, বিনা শর্তে ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দিচ্ছে হরিমোহন বাঙ্গুরের সংস্থা। শ্রী সিমেন্টের তরফে ইস্টবেঙ্গলকে ই-মেল করে একথা জানিয়ে দেওয়া হয়েছে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন: পুজোর পর খুলতে পারে স্কুল, জানালেন মুখ্যমন্ত্রী


তিনি বলেন,’আমি সিদ্ধান্ত নেওয়ার কে? আপনারা আমায় কেন জিজ্ঞাসা করছেন? আমি কি ক্লাব চালাই? ওদের ক্লাব অথরিটি আছে। তাদের সঙ্গে কথা বলুন। যারা ছিল তারা আমাকে চিঠি দিয়ে জানাচ্ছে তারা করতে পারবে না। এই শেষ সময়ে! এটা খুব ব্যাড অ্যাটিটিউড। একটা ক্লাবকে এতদিন ধরে ঝুলিয়ে শেষ মুহূর্তে বলছে আমি কিছু করতে পারব না! এর জন্য আমরা প্রত্যেকে দুঃখিত এবং বিরক্ত। তাহলে এক বছর ধরে কথা চালালেন কেন?’


মুখ্যমন্ত্রী জানান, পরিস্থিতি জটিল হলেও ইস্টবেঙ্গলের পাশে আছে রাজ্য সরকার। তিনি বলেন, ‘ইস্টবেঙ্গল ক্লাবের একটা ঐতিহ্য আছে।’ সঙ্গে মমতা যোগ করেন, ‘আমরা যে বিরক্ত সেটাও জানাব। ওদের বিপদে সকলের এগিয়ে আসা উচিত।’ তারপরই দু’পক্ষকে বৈঠকে ডেকেছেন মমতা।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.