প্রথম পাতা খবর “আমরা দিচ্ছি লক্ষ্মী ভান্ডার…আর ওরা দিচ্ছে ইডি ভান্ডার”, পুরুলিয়ার সভা থেকে তোপ মমতার

“আমরা দিচ্ছি লক্ষ্মী ভান্ডার…আর ওরা দিচ্ছে ইডি ভান্ডার”, পুরুলিয়ার সভা থেকে তোপ মমতার

65 views
A+A-
Reset

পুরুলিয়া: রবিবার পুরুলিয়ায় নির্বাচনী সভা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল প্রার্থী শান্তিরাম মাহাতর সমর্থনে সভা করলেন তিনি। সভা থেকে বড় বার্তা মমতার। সঙ্গে রইল কেন্দ্রীয় সরকারের প্রতি কটাক্ষ ও কেন্দ্রের শাসক দল বিজেপিকে কড়া আক্রমণ।

এ দিন সভামঞ্চ থেকে মমতা বলেন, “আগের বারে লোকসভা নির্বাচনে আপনারা বিজেপিকে জয়ী করেছিলেন, বিজেপির সাংসদকে দেখেছেন, সাদা না কালো। ওরা একটা গদ্দারের দল, দেশ বিক্রি করার দল। তাই এদেরকে বিশ্বাস করবেন না।” একইসঙ্গে তাঁর প্রশ্ন, “এ বারে তৃণমূলকে ভোট দেবেন তো?”

তিনি আরও বলেন, “আমরা দিচ্ছি লক্ষী ভান্ডার, আমরা দিচ্ছি কৃষি ভান্ডার আর ওরা দিচ্ছে ইডি ভান্ডার। ওরা তৃণমূলকে ভয় দেখাচ্ছে, তৃণমূলের নেতা কর্মীদের জেলে দিচ্ছে। ওরা জানে না আমরা তৃণমূল কংগ্রেস করি। আমরা মানুষের সাথে আছি সব সময়। এবং থাকব।”

এ বার ঘাসফুলের প্রার্থী রাজ্যের প্রাক্তন মন্ত্রী শান্তিরাম মাহাতো। তাঁর সমর্থনে সভা করতে গিয়েই দলনেত্রী ভোটের সময়ে শান্তি বজায় রাখতে পরামর্শ দিলেন।এ দিনের সভা থেকে মুখ্যমন্ত্রী দলের প্রার্থী শান্তিরাম মাহাতোর হাত ধরে মঞ্চে তুলে বলেন, ‘‘তৃণমূলকে ভোট দিন। নয়তো আগামী দিনে ভারতবর্ষ থাকবে না। আর এখান থেকে বিজেপিকে জেতাবেন না। ওরা সব কেড়ে নেবে। ধর্ম, জাত কেড়ে নেবে। ইডি, সিবিআই লাগিয়ে দেবে।’’

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.