প্রথম পাতা খবর ‘আমরা রয়াল বেঙ্গল টাইগার’, প্রধানমন্ত্রী মোদীকে ফের মনে করালেন মমতা

‘আমরা রয়াল বেঙ্গল টাইগার’, প্রধানমন্ত্রী মোদীকে ফের মনে করালেন মমতা

72 views
A+A-
Reset

বাঁকুড়া: সোমবার বাঁকুড়ার রাইপুরে দলীয় প্রার্থীদের সমর্থনে সভা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঞ্চ থেকে কড়া ভাষাতেই প্রধানমন্ত্রী মোদীকে আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা।

এ দিনের সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে মমতার মন্তব্য, বলছে ৪ জুনের পর সব জেলে ভরব। এ কথা কি প্রধানমন্ত্রীর মুখে শোভা পায়? গোটা দেশে জেল বানান। তাঁর কথায়, “আমরা বলি নতুন সংসদ ভবনটা এখনই জেল করে দিন। কথার কথা বলুন। হুঙ্কার দিলে জেনে রাখবেন আমরা রয়াল বেঙ্গল টাইগার। আমরা লড়াই করলে লড়াই সামলানোর ক্ষমতা কারও নেই। গণতান্ত্রিক ভাষায় কাজ করুন, গ্রেফতারি বন্ধ করুন।”

এ দিনও লোকসভা ভোটে মোদীর গ্যারান্টি নামে প্রচার নিয়ে সরব হন মমতা। তিনি বলেন,” আপনি মোদী কা গ্যারান্টি দিয়ে বলেন ৪ জুন কে বাদ সবকো জেল মে ভর দে গা। আমাদের গ্যারান্টি মা মাটি মানুষ, মমতা ব্যানার্জি নয়। আই এম নো বডি। আমি তো মানুষের পরিবারের একজন সদস্য। আমার গ্যারান্টি মানুষ। মানুষের গ্যারান্টি লক্ষ্মীর ভাণ্ডার, কৃষক বন্ধু।”

বাঁকুড়া জেলায় দু’টি লোকসভা কেন্দ্র। এর মধ্যে বাঁকুড়া কেন্দ্রে তৃণমূলের প্রার্থী অরূপ চক্রবর্তী এবং বিষ্ণুপুরে সুজাতা মণ্ডল। অন্য দিকে এই দুই কেন্দ্রে বিজেপি প্রার্থীরা হলেন যথাক্রমে সুভাষ সরকার ও সৌমিত্র খাঁ। এই সভা থেকে বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁয়ের নাম না করেই তাঁকে কটাক্ষ করলেন মমতা। বললেন, “জানি না ডিভোর্স হয়েছে কি না। তাঁর স্ত্রী দাঁড়িয়েছে সেখানে। তাঁর যদি আমি ফোটোগুলো খুলি, তা হলে বিষ্ণুপুরের মানুষ বুঝবেন, বিজেপি কত আদর্শবান দল। সব ছবি আমার কাছে আছে।”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.