প্রথম পাতা খবর কেষ্ট চোর, ববি চোর, অরূপ চোর, আমরা সবাই চোর, আর ওঁরা সাধু?’ মমতা

কেষ্ট চোর, ববি চোর, অরূপ চোর, আমরা সবাই চোর, আর ওঁরা সাধু?’ মমতা

37 views
A+A-
Reset

‘কেষ্ট চোর, ববি চোর, অরূপ চোর, আমরা সবাই চোর, আর ওঁরা সাধু?’ মেয়ো রোডে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের সমাবেশ থেকে এই সুরেই গলা তুললেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।বিজেপিকে তীব্র আক্রমণ – ২০২৪এর লোকসভা নির্বাচনে সুর বেঁধে দিচ্ছে তৃণমূল নেতৃত্ব। সিবিআই, ইডির হাতে ধৃত দলীয় নেতাদের নিয়ে সরব মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, ”পার্থ-কেষ্ট চোর কি না, তা আইন বলবে। কিন্তু এসব কী চলছে? ববি চোর, অভিষেক চোর, মমতা চোর? সব কিছুতে মমতা বন্দ্যোপাধ্য়ায়কে টানা! আর বিজেপির সবাই সাধু?” তীব্র আক্রমণ নেত্রীর।

এদিন তিনি বলেন, ‘আমরা সবাই চোর আর ওঁরা সব সাধু? আমার সম্পত্তি নিয়েও নাকি মামলা হয়েছে। প্রাক্তন সাংসদ হিসেবে মাসে ১ লক্ষ টাকা পেনশন পেতাম, নিইনি। মুখ্যমন্ত্রী হিসেবে মাসে প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা বেতন নিই না।’ বললেন, ”ওগুলো কি আমার সম্পত্তি? আমরা সবাই আলাদা আলাদা পরিবার। মায়ের দায়িত্ব ছিল আমার। সকলের পরবর্তী প্রজন্ম হয়েছে, তারা উপার্জন করেছে। আমার তো সব ডকুমেন্ট দেওয়াই আছে। আমি বলি,  এই মামলা ইন্টারন্যাশনাল আদালতে হোক।”সবমিলিয়ে বিরোধীদের নিশানা করে ফের সুর চড়ালেন মুখ্যমন্ত্রী।

নিয়োগ দুর্নীতি নিয়ে ফের সরব তৃণমূল নেত্রী। বললেন, ”যে শিক্ষা নিয়ে এত কথা চলছে, তা বিচারাধীন কিছু বলব না। কিন্তু প্রশ্ন করি, সিপিএমের আমলে কত চাকরি হয়েছে তার ডকুমেন্ট কোথায় টাকা নিয়েছো আর চাকরি দিয়েছো। যা কুৎসা হচ্ছে, তাতে আমি যদি চেয়ারে না থাকতাম তাহলে জিভ টেনে ছিঁড়ে ফেলতাম।” তথ্য দিয়ে জানালেন, ১ কোটি ৬৯ লক্ষ ৬৩ হাজার ৯৭০ চাকরি দেওয়া হয়েছে।

 বিজেপির চিন্তন শিবিরকে  কটাক্ষ করে মমতার বক্তব্য, ”ওটা কি ক্রন্দন শিবির নাকি মন্থন শিবির? বিজেপির বৃন্দাবন। এত টাকা কোথায় পাচ্ছে?”‘বেইমান, গদ্দার, ঘুষখোর শুভেন্দু অধিকারী।’  বিরোধী দলনেতাকে তীব্র আক্রমণ অভিষেকের। চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, বুকের পাটা থাকলে আমার নামে মানহানির মামলা করুন। দিলীপ ঘোষকেও ‘গুন্ডা’ বলে আক্রমণ।

আরও পড়ুন: বিএসএফের বিরুদ্ধে সরব উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.