প্রথম পাতা খবর কলকাতা বিশ্ববিদ্যালয়ের সাফল্যে ‘গর্বিত’ মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতা বিশ্ববিদ্যালয়ের সাফল্যে ‘গর্বিত’ মমতা বন্দ্যোপাধ্যায়

68 views
A+A-
Reset

কলকাতা বিশ্ববিদ্যালয়ের মুকুটে নয়া পালক। দেশের সেরা বিশ্ববিদ্য়ালয়ের তালিকায় স্থান পেল সিইউ। কলকাতা বিশ্ববিদ্যালয়ের গর্বে গর্বিত রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভারতের সেরা বিশ্ববিদ্যালয়গুলির মধ্যে ষষ্ঠ স্থান অধিকার করেছে কলকাতা বিশ্ববিদ্যালয়।

গর্বিত হয়ে ট্যুইট করে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়! “ইন্ডিয়া টুডে’র ভারতের সেরা বিশ্ববিদ্যালয় সমীক্ষা ২০২২ অনুযায়ী, কলকাতা বিশ্ববিদ্যালয় ভারতের সমস্ত বিশ্ববিদ্যালয়ের মধ্যে ষষ্ঠ এবং সমস্ত সরকারি সাহায্যপ্রাপ্ত বিশ্ববিদ্যালয়ের মধ্যে সর্বোচ্চ স্থান অধিকার করেছে,” লিখেছেন মুখ্যমন্ত্রী। ছাত্র ও শিক্ষকদের অভিনন্দন!” ট্যুইটে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা।

দেশের সেরা বিশ্ববিদ্যালয়গুলির তালিকায় ছয় নম্বরে রয়েছে ঐতিহ্যবাহী কলকাতা বিশ্ববিদ্যালয়। বাংলার সমস্ত সরকারি অনুমোদনপ্রাপ্ত বিশ্ববিদ্যালয়ের মধ্যে কলকাতা বিশ্ববিদ্যালয়ই সর্বোচ্চ স্থান দখল করেছে। যা নিঃসন্দেহে বিরাট সাফল্যের। সম্প্রতি কেন্দ্রের তরফে সেরা বিদ্যালয়ের যে তালিকা প্রকাশ করা হয়েছিল, সেখানেও ভাল স্থানে ছিল কলকাতা। এবার বেসরকারি সংস্থাটিও জানিয়ে দিল, প্রথম দশেই রয়েছে কলকাতা।

আরও পড়ুন :

এক ঝলকে নীতীশ-তেজস্বীর মন্ত্রিসভা দেখে নেওয়া যাক

নয়া মন্ত্রিসভায় তেজস্বীকেই বেশি পদ ছাড়লেন নীতীশ

ফিফা নির্বাসিত করল ভারতীয় ফুটবল ফেডারেশনকে

 ITBP জওয়ানকে নিয়ে কাশ্মীরে খাদে বাস, মৃত ৭

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.