প্রথম পাতা খবর ‘আমি বিশ্বাস করি কুড়মিরা এ কাজ করেনি’, অভিষেকের কনভয়ে হামলার ঘটনায় বার্তা মমতার

‘আমি বিশ্বাস করি কুড়মিরা এ কাজ করেনি’, অভিষেকের কনভয়ে হামলার ঘটনায় বার্তা মমতার

70 views
A+A-
Reset

শালবনি: শনিবার তৃণমূলের নবজোয়ার কর্মসূচিতে যোগ দিয়ে কুড়মিদের উপর আস্থা রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার ঝাড়গ্রামের লোধাশুলিতে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয়ের উপর হামলার ঘটনা নিয়ে স্পষ্ট বার্তা দিলেন মুখ্যমন্ত্রী।

মমতা বলেন, “এত বড়ো সাহস, কালকে মন্ত্রী বীরবাহা হাঁসদার গাড়িতে ভাঙচুর করেছে। সে একটা আদিবাসী কন্যা। আমি এখনও বিশ্বাস করি, আমার কুড়মি ভাইবোনেরা এ কাজ করতে পারে না। আমি মনে করি, কুড়মিদের নাম নিয়ে বিজেপি-র স্লোগান নিয়ে এই অত্যাচার করেছে বিজেপি। তারা আদিবাসী মেয়ের গায়ে হাত দিয়েছে। অভিষেককে অ্যাটাক করতে গিয়েছিল। অনেক মিডিয়ার গাড়ি ভেঙে দিয়েছে। তা সত্ত্বেও মনে রাখবেন, আমরা কিছুই করিনি। পুলিশ আইনত কাজ করছে। গদ্দারি করে, টাকার জোরে দাঙ্গা লাগিয়ে আর যাই করুক বাংলাকেও শেষ করতে পারবে না আর তৃণমূল কংগ্রসকেও শেষ করতে পারবে না”।

সিপিএমকে আক্রমণ করে মমতা বলেন, “অনেক সময় সিপিএম বলে আমাদের গ্রেফতার করেনি কেন? দয়া করে গ্রেফতার করিনি। গ্রেফতার করলে তো সবকটাকেই করতে হতো। সুব্রতদা বলেছিলেন, যে রকম অত্যাচার করেছে তাতে সপ্তাহে একদিন ধরে পেটাই দেওয়া উচিত। কথাটা আমার মনে পড়ে, কিন্তু আমরা কাউকে মারব না, পাপের মার এমনিতেই হবে।”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.