প্রথম পাতা খবর একুশের মঞ্চ থেকে জাতীয় ঐক্যের ডাক মমতার

একুশের মঞ্চ থেকে জাতীয় ঐক্যের ডাক মমতার

67 views
A+A-
Reset

ডেস্কগ: একুশের মঞ্চ থেকে ২৪শের এক জোট হওয়ার ডাক দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কোভিড মিটলে ব্রিগেডে বড় সভা করব। সমস্ত বিরোধী দল মিলে সেই অনুষ্ঠান করব। সবাইকে আমন্ত্রণ জানাব। আসুন আমরা জোট বাঁধি, এগিয়ে যাই।  সবাইকে বলব একসঙ্গে আসুন, বিজেপির সঙ্গে লড়াই করুন। আমরা হারব না। আমরা ভয় পাব না। কেউ মাথা নত করব না। 


আগামী লোকসভা নির্বাচনে এখনও অনেক সময় বাকি রইলেও তার প্রস্তুতি এখন থেকেই শুরু করে দিতে হবে বলে জানান তৃণমূল সুপ্রিমো। মমতা বলেন, “আমরা লড়াই করতে প্রস্তুত। বাংলা যেমন দেখিয়ে দিয়েছে, তেমনই বিজেপিকে রুখতে হলে প্রত্যেক রাজ্যকেই এগিয়ে আসতে হবে।” সমস্ত আঞ্চলিক নেতাদের তাঁর আবেদন, “যান নিজের নিজের দলকে বোঝান।” 


বিজেপিকে ক্ষমতাচ্যুত করার চ্যালেঞ্জ ছুড়লেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘সব নেতাদের বলছি, ফ্রন্ট তৈরি করুন। পরের সপ্তাহে দু’তিনদিনের জন্য দিল্লি যাব। গুরুত্বপূর্ণ নেতাদের সঙ্গে বৈঠক করব। শরদ পাওয়ারদের অনুরোধ, দিল্লিতে বৈঠকের আয়োজন করুন। সেই বৈঠকে আমিও থাকব, আলোচনা হোক।’ বিজেপির উদ্দেশে আক্রমণের ঝাঁঝ বাড়ানোর পাশাপাশি বিরোধী ঐক্য গড়ার বার্তায় তিনি জোড়েন, ‘বিজেপি শুধু দলকে গুরুত্ব দেয়। জনগণের জন্য কাজ করলেই বাধা দেয়। আমাদের ফ্রন্ট ক্ষমতায় এলে দেশজুড়ে নিখরচায় রেশন-চিকিৎসা। পুরো দেশে এখন বেকারত্ব-হিংসার জেরে হতাশা। আমরা নতুন সরকারের নামে আলো আনব।’

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রীয় কাঠামো ধ্বংস করছে বিজেপি: মমতা


মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমি সব রাজ্যের নেতাদের আবেদন জানাবো, যান, নিজের নিজের দলকে বোঝানো শুরু করুন। সবাই একসঙ্গে কাজ করার জন্য এক ফ্রন্ট গঠন করুন। আর এই ফ্রন্ট নিয়ে এখন থেকেই পরিকল্পনা করুন।” “মৃত্যুর পর ডাক্তার ডাকলে কিন্তু কোনও লাভ নেই। রোগ হওয়ার সঙ্গে সঙ্গে যদি তা আটকানোর বন্দোবস্ত করা যায়, তাহলে কিন্তু রোগী সেরে উঠতে পারে। তাই এখনই সময়। একটাও দিন নষ্ট করা যাবে না।”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.