প্রথম পাতা খবর বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন মনোজিৎ , স্বামীর থেকে ডিভোর্স চাইলেন বৈশাখী

বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন মনোজিৎ , স্বামীর থেকে ডিভোর্স চাইলেন বৈশাখী

57 views
A+A-
Reset

ডেস্ক: বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্বামী মনোজিৎ মণ্ডল। এমন কথা বলেই এবার স্বামীর থেকে ডিভোর্স চাইলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।  বৈশাখী জানিয়েছেন, শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিয়ে হবে কিনা, সেটা ভবিষ্যত বলবে। বৈশাখী বন্দ্যোপাধ্যায়। জানালেন, স্বামীকে ‘মুক্তি’ দিতে চান তিনি।


বৈশাখী বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন যে গত তিন বছরে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন তাঁর স্বামী মনোজিৎ মণ্ডল। মনোজিৎ এবং তাঁর গোপন প্রেমিকা নাকি বিদেশ ভ্রমণও করেছেন। পরকীয়ায় জড়ানো মহিলার এক কন্যাসন্তান রয়েছে বলেও দাবি করেন বৈশাখী। প্রসঙ্গত তিনি আরও বলেন, মনজিত তাঁর বাড়িতেই থাকেন। তাঁর শরীরে কঠিন রোগ বাসা বেঁধেছে। বৈশাখীর দাবি ‘ সম্প্রতি দেখলাম, মনোজিতকে ওই মহিলার আরেক বন্ধু মেরেছে, তাই আমি ওঁর সুরক্ষা নিয়ে চিন্তিত। আমার জায়গায় যেখানে অন্যের ছায়া পড়ে গেছে, সেখানে আমার আর এক মুহূর্ত থাকা উচিত নয়!’এই আবহে মনোজিৎকে ‘মুক্তি’ দিতে চেয়ে ডিভোর্স চাইলেন বৈশাখী।


গোটা ঘটনা সরাসরি স্বীকার না করলেও মনোজিৎ জানান, ব্যক্তিগত জীবনে তিনি কী করছেন না করছেন, সে উত্তর কাউকে দিতে তিনি রাজি নন। তিনি আরও বলেন, যবে থেকে মন আলাদা আলাদা হয়েছে, তখনই ডিভোর্স হয়ে গেছে’। গত কয়েকবছর ধরে শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে থাকেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বৈশাখী যখন তাঁর সঙ্গে থাকতে চাননি, তখন তিনি আপত্তি করেননি। বৈশাখী বন্দ্যোপাধ্যায় বাড়ি ছেড়ে যাওয়ার সময়ও তাঁকে আটকাননি। তাই তিনি কাউকে কোনও কৈফিয়ত দিতে রাজি নন।

আরও পড়ুন: উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল ভোটে জিতবেন আশাবাদী রাজীব


মাস কয়েক আগে ফেসবুকে নিজের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের (Sovon Chatterjee) ছবি পোস্ট করে জল্পনা উসকে দিয়েছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ক্যাপশনে লিখেছিলেন ‘The journey from Me to We begins…’। অর্থাৎ ‘শুধু আমি থেকে আমাদের একসঙ্গে পথচলা শুরু’। এমনকী, প্রোফাইলের নাম বদলে ‘বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়’ করেছিলেন। তারপরই জানা গিয়েছিল, নিজের স্থাবর-অস্থাবর সমস্ত সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। আর এবার বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলে বৈশাখী নিজের স্বামীর কাছে ডিভোর্স চাইলেন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.