প্রথম পাতা খবর রবীন্দ্র সদনে মেট্রোর সামনে মরণঝাঁপ, ব্যাহত পরিষেবা

রবীন্দ্র সদনে মেট্রোর সামনে মরণঝাঁপ, ব্যাহত পরিষেবা

200 views
A+A-
Reset

কলকাতা: বৃহস্পতিবার সাতসকালে ব্যাহত মেট্রো পরিষেবা। রবীন্দ্র সদন মেট্রো স্টেশনের আপ লাইনে ঝাঁপ দেন এক ব্যক্তি। সঙ্গে সঙ্গে থেমে যায় মেট্রো। আপৎকালীন দরজা খুলে যাত্রীদের সেখান থেকে নামিয়ে দেওয়া হয়। মুহূর্তের মধ্যে মেট্রো স্টেশনে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

সূত্রের খবর, বৃহস্পতিবার সকাল ৮টা বেজে ৫০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটেছে রবীন্দ্র সদনে। নেতাজি ভবন থেকে মেট্রো যখন রবীন্দ্র সদন স্টেশনে ঢুকছিল, তখনই চলন্ত ট্রেনের সামনে ওই ব্যক্তি ঝাঁপ দেন। মেট্রোর নীচে আটকে যান ওই ব্যক্তি। মেট্রোটি পুরোপুরি স্টেশনে ঢোকার আগেই থামিয়ে দিতে বাধ্য হন চালক। ওই সময়ের মধ্যে মেট্রোর দু’টি কামরা স্টেশনে ঢুকেছিল। বাকি অংশ ছিল সুড়ঙ্গের ভিতরেই।

খবর পেয়ে মেট্রোর উদ্ধারকারী ঘটনাস্থলে পৌঁছয়। কিছুক্ষণের চেষ্টায় লাইন থেকে ওই ব্যক্তির দেহ বের করে আনা হয়। ওই ব্যক্তি এখনও জীবিত রয়েছেন কি না, তা এখনও স্পষ্ট করে জানা যায়নি। তবে মৃত্যুর সম্ভাবনা বেশি বলেই মনে করা হচ্ছে।

অফিস টাইমে মেট্রো বন্ধ থাকায় চরম ভোগান্তিতে নিত্যযাত্রীরা। একে সকাল থেকেই বৃষ্টি হচ্ছে। তারপর এইভাবে মেট্রো চলাচল বন্ধ হওয়ায় কী করবেন ভেবে হতাশ হতে হয় অনেককেই।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.