প্রথম পাতা খবর উত্তরপ্রদেশে দেড় হাজার কোটি টাকার প্রকল্পের শিলান্যাস করলেন প্রধানমন্ত্রী

উত্তরপ্রদেশে দেড় হাজার কোটি টাকার প্রকল্পের শিলান্যাস করলেন প্রধানমন্ত্রী

65 views
A+A-
Reset

ডেস্ক: নারী নির্যাতন, বেহাল চিকিৎসা ব্যবস্থা, বেকারত্ব-সহ একাধিক ইস্যুতেই জনতার কাঠগড়ায় যোগী সরকার। এদিকে বছর ঘুরলেই সে রাজ্যে বিধানসভা নির্বাচন। হাতে সময় থাকতেই সেই ক্ষতে মলম লাগাতে নেমে পড়লেন প্রধানমন্ত্রী। উত্তরপ্রদেশে দেড় হাজার কোটি টাকার প্রকল্পের শিলান্যাস করলেন প্রধানমন্ত্রী। রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে মঞ্চে বসিয়ে তাঁর নেতৃত্বাধীন সরকারের ভূয়সী প্রশংসা করলেন প্রধানমন্ত্রী। সঙ্গে খোঁচা দিলেন বিরোধীদেরও।


বারাণসীতে এদিন তিনি বলেন, ‘করোনার ভয়ঙ্কর রূপ সম্পূর্ণ শক্তিতে হামলা করেছে। কিন্তু কাশী দেখিয়ে দিয়েছে কীভাবে সেই আক্রমণ রুখতে হয়। যেভাবে উত্তরপ্রদেশ করোনার দ্বিতীয় ঢেউ সামলেছে সত্যিই তা অভূতপূর্ব। আগে ইচ্ছা শক্তির অভাবে ছোট সঙ্কটও বড় আকার ধারণ করত। করোনা বিগত ১০০ বছরে সবথেকে বড় মহামারী। কিন্তু করোনা মোকাবিলায় উত্তরপ্রদেশের প্রচেষ্টা বিশেষভাবে উল্লেখযোগ্য। আজ উত্তরপ্রদেশ করোনার ধাক্কা সামলেছে।

উত্তরপ্রদেশে সবথেকে বেশি টিকাকরণ হয়েছে। কঠিন সময়েও হাল ছাড়েনি দেশ। এই লড়ে যাওয়ার মানসিকতাকে কুর্নিশ। আপনাদের জন্যই উত্তরপ্রদেশ বিপদ কাটিয়ে উঠেছে। স্বাথ্য পরিকাঠামোয় উত্তরপ্রদেশ এগোচ্ছে। ৪ বছরে একাধিক হাসপাতাল হয়েছে।’ চিকিৎসা ব্যবস্থার উন্নতি, মেডিক্যাল অক্সিজেনের ব্যবস্থা নিয়েও যোগী সরকারের প্রশংসায় পঞ্চমুথ হয়েছেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: কেন্দ্রীয় সরকারি কর্মীদের জন্য সুখবর, মহার্ঘভাতা বাড়ল ১১ শতাংশ


এদিন সকালে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ট্যুইট করে প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ‘বারাণসীর সর্বাত্মক উন্নয়নের জন্য। তিনি লেখেন, “আজ মাননীয় প্রধানমন্ত্রী গঙ্গা নদীর উপর পর্যটন উন্নয়নের জন্য বারাণসী-গাজীপুর মহাসড়কে রো-রো জাহাজ এবং তিন-লেন ফ্লাইওভার ব্রিজের উদ্বোধন করবেন।”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.