প্রথম পাতা খবর আজ থেকে ঝড়-বৃষ্টি, চলবে শনিবার পর্যন্ত

আজ থেকে ঝড়-বৃষ্টি, চলবে শনিবার পর্যন্ত

69 views
A+A-
Reset

কলকাতা: বৃহস্পতিবার বিকেলের দিকে শহরে এবং দক্ষিণবঙ্গের কিছু জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে। আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টায় শিলাবৃষ্টি; কালবৈশাখী এবং বজ্রপাতের আশঙ্কা। শনিবার পর্যন্ত বিক্ষিপ্তভাবে বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টির সতর্কতা রয়েছে। এমনই পূর্বাভাস দিল আলিপুর আবহাওয়া দফতর।

এ দিন সকাল থেকেই আংশিক মেঘলা আকাশ। সকাল সকাল শহর এবং লাগোয়া জেলাগুলিতে ঝড়ো হাওয়া। তবে তার পরই আবার একপ্রস্থ কড়া রোদ। এরই মধ্যে আবহাওয়া দফতরের তরফে কলকাতা এবং দুই ২৪ পরগনায় হলুদ সতর্কতা জারি করা হয়েছে।

বিকেলের দিকে এই কালবৈশাখী গুমোট আবহাওয়ায় কিছুটা স্বস্তি আনবে বলে মনে করা হচ্ছে। আরও দু-তিন দিন কলকাতা-সহ দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানাচ্ছে হাওয়া অফিস।

দক্ষিণবঙ্গে শনিবার পর্যন্ত বিক্ষিপ্ত ভাবে বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টির সম্ভাবনা থাকছে। দক্ষিণবঙ্গের বেশিরভাগ জেলাতেই দিনের বেলায় গরম বাড়বে এবং থাকবে আর্দ্রতাজনিত অস্বস্তি। বিকেল বা সন্ধ্যার দিকে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা তৈরি হবে। দক্ষিণবঙ্গের সব জেলাতেই বিক্ষিপ্ত ভাবে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা শনিবার পর্যন্ত। বৃষ্টির সঙ্গে ৩০ থেকে ৫০ কিলোমিটার প্রতি ঘণ্টা পর্যন্ত দমকা ঝোড়ো হাওয়া শিলাবৃষ্টি এবং ও বজ্রপাতের আশঙ্কা থাকছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonliy24. All Right Reserved.