প্রথম পাতা খবর করোনা আবহে রথযাত্রা, দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির, প্রধানমন্ত্রী মোদী, মুখ্যমন্ত্রী মমতার

করোনা আবহে রথযাত্রা, দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির, প্রধানমন্ত্রী মোদী, মুখ্যমন্ত্রী মমতার

82 views
A+A-
Reset

ডেস্ক: করোনা আবহের মধ্যেই রথযাত্রা। রথযাত্রা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। রথযাত্রা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুভেচ্ছা জানিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।


রথযাত্রা উপলক্ষ্যে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। ট্যুইটে তিনি লিখেছেন, রথযাত্রা উপলক্ষ্যে সমস্ত দেশবাসী, বিশেষত ওড়িশার সমস্ত ভক্তদের আন্তরিক শুভেচ্ছা। ভগবান জগন্নাথের আশীর্বাদে দেশবাসীর জীবন সুখ, সমৃদ্ধি ও সুস্বাস্থ্যে ভরপুর থাকুক।
প্রধানমন্ত্রী মোদি লেখেন, “রথযাত্রার পবিত্র মুহূর্তে প্রত্যেককে অনেক শুভেচ্ছা। ভগবান জগন্নাথের কাছে সবার সুসাস্থ্যের জন্য প্রার্থনা করছি।”


বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন, “রথযাত্রার জন্য সবাইকে অনেক শুভেচ্ছা। আমার সমস্ত ভাই-বোনদের সুস্বাস্থ্য এবং মঙ্গলের জন্য ভগবান জগন্নাথদেবের কাছে প্রার্থনা করছি।”


শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ট্যুইটারে তিনি লেখেন, শ্রীজগন্নাথের পবিত্র রথযাত্রা উপলক্ষে সকল দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা। আশা করি মহাপ্রভু জগন্নাথ সকলকে আশীর্বাদ দেবেন এবং সকলের জীবন সুস্বাস্থ্য, সমৃদ্ধি ও শুভকামনায় ভরিয়ে দেবেন। জয় জগন্নাথ।

আরও পড়ুন: আগুনে ভস্মীভূত হাওড়ার তুলোর গুদাম


শুভেচ্ছা জানিয়েছেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক। তিনি লেখেন, জগন্নাথের পবিত্র রথযাত্রায় সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন। ঈশ্বরের কৃপায় এই বিপর্যয় শীঘ্রই মিটে যাবে। সকলের সুখ, সমৃদ্ধি ও সুস্বাস্থ্যর জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করছি। 


গত বছরের মতো এবারও ভক্তশূন্য পুরীর রথযাত্রা। প্রশাসনের তরফে জারি করা হয়েছে বেশ কিছু বিধিনিষেধ।এবার রথযাত্রায় অংশ নিচ্ছেন ৩ হাজার সেবায়েত ও ১ হাজার কর্মী। রথযাত্রায় অংশ নেওয়ার জন্য প্রত্যেকের আরটি-পিসিআর টেস্টের নেগেটিভ রিপোর্ট ও ভ্যাকসিনেশন সার্টিফিকেট থাকা বাধ্যতামূলক।  সুপ্রিম কোর্টের নিষেধাজ্ঞা ও ওড়িশা সরকারের কারফিউ জারির জেরে পুরীর মন্দির থেকে বাইরে এলেও আজ ভক্তের সঙ্গে দেখা হচ্ছে না ভগবানের। করোনা আবহে এবছরও হচ্ছে না মাহেশের রথযাত্রা। তবে বিশেষ পূজার্চনা চলছে। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.