ভবানীপুরে মা-ভাই-বোনেদের, সকল সহকর্মী, সারা ভারত, সারা বাংলার মানুষকে ধন্যবাদ, জয়ের পর বললেন মমতা

ডেস্ক: রেকর্ড ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন মমতা। এর আগে ভবানীপুরের নির্বাচনে ২৮ হাজার ভোটে জিতেছিলেন শোভনদেব চট্টোপাধ্যায়। আর এবার প্রায় ৬০ হাজার ভোটের ব্যবধানে। এরপর নিজের কালীঘাটের বাসভবন থেকে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, ‘আপনাদের সবাইকে ধন্যবাদ। ভবানীপুরে মা-ভাই-বোনেদের, সকল সহকর্মী, সারা ভারত, সারা বাংলার মানুষকে ধন্যবাদ, কৃতজ্ঞতা জানাচ্ছি। 
তবে, এদিন তিনি ভিকট্রি সাইন দেখাননি। বরং ভবানীপুর ছাড়াও জঙ্গিপুর-সামশেরগঞ্জের ভোটের ফলপ্রকাশের বিষয়টিও উল্লেখ করে তিনি বলেন, ”আমি ভি দেখাব না, আমি তিন দেখাব। তিনটে সিটে লড়াই করেছি। তিনটে সিটেই আমরা জিতছি। বাংলাই ভারতকে পথ দেখাবে।”

আরও পড়ুন: সর্বকালের অন্যতম বড় জয়, ভবানীপুরে রেকর্ডও গড়লেন মমতা বন্দ্যোপাধ্যায়

বললেন, ”ভবানীপুরে ভাষাভাষি নির্বিশেষে সকলে আমাদের ভোট দিয়েছেন। ভবানীপুর শুধু নয়, সারা ভারতের মানুষজন আসলে আমাদের জিতিয়েছেন। কোনও ওয়ার্ডেই আমরা হারিনি এবার। এটা খুব গুরুত্বপূর্ণ। কোথাও কম, কোথাও বেশি ভোট পেয়েছি। কিন্তু কোথাও হারিনি।”

এর আগে নন্দীগ্রামের নির্বাচনী ফলাফল নিয়েও আজ মুখ খোলেন মমতা। বলেন, “আরও অনেক চক্রান্ত হয়েছিল। সেসব আদালতের বিচারাধীন। আজ সেই সব চক্রান্তের জবাব দিয়েছেন সাধারণ মানুষ। আমি তাঁদের কাছে ঋণী।”

Related posts

আজও কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বেশিরভাগ জেলাতেই তীব্র তাপপ্রবাহের সতর্কতা

আজ রাজ্য জয়েন্ট এন্ট্রাস পরীক্ষা, বিশেষ ট্রেন ও মেট্রো পরিষেবা

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সোমবার শুনানি সুপ্রিম কোর্টে