প্রথম পাতা খবর ‘স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশেই ত্রিপুরাতে তৃণমূলের উপর হামলা চালানো হয়েছে’, বিস্ফোরক মমতা

‘স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশেই ত্রিপুরাতে তৃণমূলের উপর হামলা চালানো হয়েছে’, বিস্ফোরক মমতা

65 views
A+A-
Reset

ডেস্ক:  ঝাড়গ্রাম যাওয়ার আগে sskm- এ যান মমতা বন্দ্যোপাধ্যায়। ত্রিপুরায় আক্রান্ত জয়া দত্ত ও সুদীপ রাহাকে এসএসকেএমে দেখতে গেলেন মুখ্যমন্ত্রী। গতকাল আগরতলা থেকে বিশেষ বিমানে আক্রান্ত তৃণমূল নেতা-নেত্রীদের নিয়ে কলকাতায় ফেরেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সুদীপ রাহা ও জয়া দত্তকে ভর্তি করা হয় এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে।তাঁদের দেখে এসে মমতা বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশেই ত্রিপুরাতে তৃণমূলের উপর হামলা চালানো হয়েছে। 


এদিন হাসপাতাল থেকে মুখ্যমন্ত্রী বলেন, ”এক্ষুণি ঝাড়গ্রাম যেতে হবে। হাতে সময় কম। সুদীপ, জয়া ও দেবাংশুদের উপর মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। পুলিসের সামনে দাঁড় করিয়ে রেখে মেরেছে। মারার পর ৩৬ ঘণ্টা কোনও চিকিৎসা হয়নি, কাউকে এক গ্লাস জল দেয়নি। ওরাই মেরেছে ওরাই গ্রেফতার করেছে। ত্রিপুরায় অভিষেকের উপর যেভাবে আক্রমণ হয়েছে তা নিন্দনীয়। বিমানের টিকিট না দেওয়ার চক্রান্ত হয়েছে। ছাত্রের উপর হামলায় পড়ুয়াদের গর্জে ওঠা উচিত।” 

আরও পড়ুন : ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দেবাংশু, সুদীপ, জয়াদের


তিনি আরও বলেন, ‘ বিজেপি, একটা দানবীয় দল ত্রিপুরা চালাচ্ছে। পরবর্তী নির্বাচনে আমরাই ত্রিপুরায় জিতব’ । অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর আক্রমণ নিয়েও আশঙ্কাপ্রকাশ করেন তিনি। বলেন, ”বুলেটপ্রুফ গাড়ি ছিল। তাই বেঁচে  গেছে। নইলে গাড়ি চুরমার হয়ে যেত। শুধু তাই নয়, অভিষেকের সিটের পাশে ৫ জন গুণ্ডার জন্য আসন বুক করেছিল বিজেপি। অভিষেকের পদে পদে জীবন সংশয় ছিল। এতকিছু স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশ ছাড়া সম্ভব নয়। ” বলেন মুখ্যমন্ত্রী। 


দলের আক্রান্ত ছাত্র-যুব নেতাদের পাশে দাঁড়াতে গতকালই ত্রিপুরা গিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। দিনের শেষে পরিশ্রান্ত ও আহত কর্মীদের নিয়ে কলকাতায় ফিরেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। শহরে ফিরেই আহত তৃণমূল নেতা-নেত্রীদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.