তৃণমূলকে জব্দ করতে বিভিন্ন কেন্দ্রীয় সংস্থাকে ব্যবহার করা হচ্ছে, অভিষেকের পাশে দাঁড়িয়ে কেন্দ্রকে তোপ মমতার

ডেস্ক: অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ইডির তলব নিয়ে সুর চড়ালেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। অভিষেকের পাশে দাঁড়িয়ে কেন্দ্রকে তীব্র আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিযোগ করলেন, নরেন্দ্র মোদী এবং অমিত শাহের অঙ্গুলিহেলেন উপ-নির্বাচনের দিন ঘোষণা হতেই অভিষেককে তলব করা হয়েছে। 


পুজোর আগে ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন করাচ্ছে কমিশন। লড়াই করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর নাম ঘোষণা হতেই কর্মিসভার মাধ্যমে প্রচার শুরু করে দিলেন তিনি। আর প্রথম প্রচারেই একাধিক ইস্যুতে বিজেপি এবং কেন্দ্রীয় সরকারকে টার্গেট করলেন তৃণমূল সুপ্রিমো।

আরও পড়ুন: বিশ্বভারতীর তিন ছাত্রের বহিষ্কারের উপর স্থগিতাদেশ হাইকোর্টের


ভবানীপুরে উপ-নির্বাচনের জন্য বুধবার চেতলায় তৃণমূলের কর্মিসভায় মমতা অভিযোগ, ঘাসফুল শিবিরের বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। কলকাতা থেকে কেস কেন দিল্লিতে নিয়ে যাওয়া হল তা নিয়েও এদিন প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী মমতা।  তৃণমূল সরকারকে জব্দ করতে বিভিন্ন কেন্দ্রীয় সংস্থাকে ব্যবহার করা হচ্ছে। 


তাঁর দাবি, আমাকে আঘাত করতে গিয়ে……কার্যত কিছুটা চুপ হয়ে যান তিনি। এরপর বলেন, আইনত করো আমার কোনও আপত্তি নেই। কিন্তু এখানে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন তৃণমূল সুপ্রিমো। তাঁর মতে, অভিষেকের বিরুদ্ধে বেআইনি কেস থাকলে প্রমাণ করুক। তোমাকে প্রমাণ করতে হবে, তুমি চোর?
মমতার চ্যালেঞ্জ ছোড়েন, অভিষেকের বিরুদ্ধে কোনও প্রমাণ থাকলে তা দেখানো হোক। সঙ্গে হুঁশিয়ারি দেন, এজেন্সি দেখিয়ে কংগ্রেস, শরদ পওয়ারকে জব্দ করেছে কেন্দ্রের বিজেপি সরকার। কিন্তু তাঁকে জব্দ করা যাবে না বলে হুঁশিয়ারি দেন মমতা।

Related posts

আজও কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বেশিরভাগ জেলাতেই তীব্র তাপপ্রবাহের সতর্কতা

আজ রাজ্য জয়েন্ট এন্ট্রাস পরীক্ষা, বিশেষ ট্রেন ও মেট্রো পরিষেবা

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সোমবার শুনানি সুপ্রিম কোর্টে