গলায় ফাঁস লাগানো অবস্থায় যুবকের দেহ, বিবস্ত্র হয়ে পড়ে প্রেমিকা, সল্টলেকে চাঞ্চল্য

কলকাতা: সল্টলেকের অতিথিশালায় যুবকের রহস্যমৃত্যু। বিবস্ত্র অবস্থায় ঘর থেকে উদ্ধার প্রেমিকা।

পুলিশ সূত্রে খবর, পুরুলিয়ার বাসিন্দা রনি দত্ত গত কয়েক মাস ধরেই প্রেমিকার সঙ্গে সল্টলেকের এফই ব্লকের ওই অতিথিশালায় থাকছিলেন। বুধবার মধ্যরাতে চিৎকার শুনে অতিথিশালার কর্মীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় যুবকের মৃতদেহ উদ্ধার করে। বান্ধবীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বান্ধবীর শরীরে আঘাতের চিহ্ন মিলেছে।

স্থানীয় সূত্রে খবর, বুধবার রাতে ওই অতিথিশালা থেকে প্রচণ্ড চিৎকার চেঁচামেচি শোনা যায়। পুলিশ সূত্রে খবর, বিধাননগর দক্ষিণ থানার ফোন করে রিপোর্টও করা হয়। পুলিশ এসে ঘরের দরজা খুলে ভিতরে ঢুকে দেখতে পায়, যুবক ফাঁস লাগানো অবস্থায় এবং বিবস্ত্র অবস্থায় ঘরেই পড়ে আছেন তাঁর প্রেমিকা।

তড়িঘড়ি তরুণকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সংজ্ঞাহীন হয়ে পড়ায় তরুণীকেও হাসপাতালে ভর্তি করানো হয়। একটু সুস্থ হলেই তাঁর জবানবন্দি রেকর্ড করা হবে। তার পরই ঘটনা সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া যাবে বলে মনে করছেন পুলিশ আধিকারিকরা।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ভুয়ো পরিচয়ে প্রেমিকার সঙ্গে ওই অতিথিশালায় থাকছিলেন ওই রনি। তারা লিভ-ইন-এ ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: আপাতত দিন-রাতের তাপমাত্রায় বড়োসড়ো পরিবর্তনের সম্ভাবনা কম

Related posts

হাঁসফাঁস গরম থেকে মুক্তি! ঝোড়ো হাওয়া, সঙ্গে বৃষ্টি

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, আজ ফের শুনানি সুপ্রিম কোর্টে

‘যখন ভোটবাক্স খুলবে, সর্ষেফুল দেখবেন বিজেপির নেতারা’, কৃষ্ণনগর থেকে কটাক্ষ অভিষেকের