প্রথম পাতা খেলা মেলবোর্নে ঐতিহাসিক জয়ের সামনে ভারত, দ্বিতীয় ইনিংসেও দুরন্ত বোলিং

মেলবোর্নে ঐতিহাসিক জয়ের সামনে ভারত, দ্বিতীয় ইনিংসেও দুরন্ত বোলিং

281 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : মেলবোর্নে জয়ের গন্ধ পাচ্ছে ভারত। টেস্টের তৃতীয় দিনে ভারতীয় বোলারদের দাপটে তাসের ঘরের মতো ভেঙে পড়ল অস্ট্রেলিয়ার শিবির। দিনের শেষে তারা ৬ উইকেট খুইয়ে মাত্র ২ রানের লিড নিয়েছে তারা।

দিনের শুরুতেই জো বার্নসকে আউট করে অজি শিবিরে জোর ধাক্কাটা দেন উমেশ যাদব। ব্যক্তিগত ৪ রানে ঋষভ পন্থের হাতে ক্যাচ তুলে দিয়ে ফিরে যান বার্নস।

বার্নস আউট হলেও দলের স্কোরকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন ম্যাথু ওয়েড। উল্টো দিকে তখন মার্নাস লাবুশানে। শুরুতে উইকেট খোয়ালেও এই দু’জন একটু একটু করে দলের স্কোরবোর্ডে রান যোগ করছিলেন।

সবে যখন এই জুটি জাঁকিয়ে বসেছে, তখনই এল দ্বিতীয় ধাক্কাটা। রবিচন্দ্রন অশ্বিনের বলে ২৮ রানে আউট হন লাবুশানে। দলের স্কোর তখন ৭৫/২।

চা বিরতির পরই স্মিথকে আউট করেন যশপ্রীত বুমরা। মাত্র ৮ রান করেই ফেরত যান তিনি। উল্টো দিকে একের পর এক উইকেট পড়তে থাকায় দল যেমন চাপে পড়ে, তেমনই চাপে পড়েছিলেন ম্যাথু ওয়েড। সেই চাপটা তিনি বেশি ক্ষণ ধরে রাখতে পারেননি। ৪০ রানে জাডেজার বলে এলবিডব্লিউ হন বাঁ হাতি।

দলের যখন ৯৮ রান, তখন আরও দুটো উইকেট হারায় অস্ট্রেলিয়া। ১৭ রানে সিরাজের বলে আউট হন ট্র্যাভিস হেড। ১ রানে আউট হন টিম পেন। জাডেজা ২ উইকেট নিয়েছেন। আর অশ্বিন, বুমরা, সিরাজ, উমেশ একটা করে উইকেট পেয়েছেন।

তবে উল্লাশেও মিশল বিষাদ। কাফ মাসলে চোট পেয়ে মাঠ ছাড়েন উমেশ যাদব। তিনি আদৌ আর বল করতে পারবেন কি না সেটাই এখন বড় প্রশ্ন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.